চাঁপাইনবাবগঞ্জের কাছে টিকতেই পারেনি সিরাজগঞ্জ ❀ ৫-০ গোলে জয়

চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের সেমি ফাইনাল খেলায় চাঁপাইনবাবগঞ্জ জেলা একাদশের কাছে টিকতেই পারেনি সিরাজগঞ্জ জেলা একাদশ। ব্যাপক সংখ্যক দর্শকের উপস্থিতিতে ৫-০ গোলের বিশাল ব্যবধানে জয় লাভ করে স্বাগতিক চাঁপাইনবাবগঞ্জ।
চাঁপাইনবাবগঞ্জের মেসবাহুল হক বাচ্চু ডাক্তার স্টেডিয়ামে নির্ধারিত বিকাল সাড়ে ৩ টায় শুরু হয় সেমি ফাইনাল খেলা। গুরুত্বপুর্ণ এই খেলার প্রায় পুরো সময়জুড়ে বল দখলে ছিল চাঁপাইনবাবগঞ্জের। খেলায় চাঁপাইনবাবগঞ্জের হয়ে শুভসুচনা করেন বিদেশি খেলোয়াড় কস্তা। এরপর একে একে গোলাগুলো করেন মানিক, বেল্লাল, নাসির ও মালেক। খেলায় সিরাজগঞ্জ কোন গোল করতেই পারেনি। চাঁপাইনবাবগঞ্জের পক্ষে করা গোল ৫টি মধ্যে ২ টি গোল আসে নাইজেরিয়ান খেলোয়াড়ের পা থেকে। বাকি ৩টি দেশী খেলোয়াড়ের মাধ্যমে।
স্বাগতিক জেলার খেলাকে ঘিরে স্টেডিয়ামে দর্শকের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। স্টেডিয়াম গ্যলারির একটি বড় অংশ ছিল দর্শকে পুর্ণ। এদিকে খেলোয়াড়দের উৎসাহ যোগাতে মাঠে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক মাহমুদুল হাসান, পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম, পৌর মেয়র নজরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগির হোসেন, মহারাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এজাবুল হক বুলি, চেম্বারের সভাপতি এরফান আলী, সদর উপজেলার সাবেক চেয়ারম্যান রুহুল আমিন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তৌফিকুল আলম তোফা, জেলা ক্রীড়া অফিসার আখতারুজ্জামান রেজা তালুকদার রুমি, ক্রীড়া সংস্থার সহ-সভপতি শফিকুল আলম ভোতা, আব্দুল হান্নান।
সোমবার দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে নওগাঁ জেলা একাদশ বানাম রংপুর জেলা একাদশ।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০১-০৪-১৮