তিন দণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার


চাঁপাইনবাবগঞ্জে দণ্ডপ্রাপ্ত পৃথক দুটি মামলার পলাতক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন সদর উপজেলার নারায়ণপুর ইউনিয়নের রুস্তম মণ্ডলেরটোলার দুই বছরের দণ্ডপ্রাপ্ত আলতাফ হোসেনের ছেলে  কুতুবুল আলম ও মহারাজপুর ইউনিয়নের পুকুরটুলি গ্রামের ইসমাইল হোসেনের ছেলে ১ বছর ২ মাস দণ্ডপ্রাপ্ত  কাবির হোসেন। চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার এএসআই শাকিল বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকাল ১০টার দিকে শহরের নিউ মার্কেট এলাকায় অভিযান চালিয়ে মাদক মামলায় দুই বছরের দণ্ডপ্রাপ্ত কুতুবুলকে এবং বেলা ১১টার দিকে মহারাজপুর এলাকায় অভিযান চালিয়ে যৌতুক মামলায় ১ বছর দুই মাসের দণ্ড পাওয়া কাবির হোসনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়।
 শিবগঞ্জ
আমাদের  শিবগঞ্জ প্রতিবেদক জানান, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বিশ্বনাথপুর এলাকা থেকে জিয়াউর রহমান নামে দুই বছরের এক সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ব্যক্তি হল- উপজেলার বিনোদপুর ইউনিয়নের বিশ্বনাথপুরের  এরশাদ আলীর ছেলে।
শিবগঞ্জ থানার এসআই কামরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেলে ওই এলাকায় অভিযান চালিয়ে জিয়াউরকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে শিবগঞ্জ থানার সিআর ৩৩৩/১৪ গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজ¯ প্রতিবেদক/ ১০-০৪-১৮

,