বখাটে মনিরুলের বিরুদ্ধে স্কুল ছাত্রীর পিতার মামলা দায়ের

চাঁপাইনবাবগঞ্জ শহরের হুজরাপুরস্থ বাক্সপট্টি এলাকায় কামাল উদ্দীন উচ্চ বালিকা বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী ও রেলবাগান এলাকার আব্দুস সামাদের মেয়ে সাথী খাতুনকে এলোপাতাড়ি ছুরিকাঘাতকারী মনিরুলের বিরুদ্ধে মামলা হয়েছে। স্কুল ছাত্রীর পিতা বাদি হয়ে বুধবার রাতে সদর থানায় এই মামলা দায়ের করেন।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনজুর রহমান বলেন, ‘ মেয়েকে (সাথীকে) হত্যাচেষ্টার অভিযোগ এনে আব্দুস সামাদ মামলাটি দায়ের করেন। মামলায় শুধুমাত্র মনিরুলকেই আসামী করা হয়েছে’।
তিনি জানান, মামলা দায়েরের পর বৃহস্পতিবার আদালতে সোপার্দ করা হয়। পরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।
এদিকে ঘটনার পর মনিরুলের বাড়ি থেকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা মনিরুলের স্ত্রী ও দু’ বোনকে ছেড়ে দেয়া হয়েছে বলে জানিয়েছেন সদর থানার ওসি মনজুর রহমান।
উল্লেখ্য বুধাবর সকাল পৌনে ১০ টার দিকে স্কুল ছাত্রী সাথী সহপাঠি রোজিনা খাতুনকে সঙ্গে নিয়ে স্কুল যাবার পতে বাক্সপট্টিতে বখাটে মনিরুলের হামলার শিকার হয়। রিক্সার গতিরোধ করে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে মনিরুল। স্থানীয়রা ছুটে এসে সাথীকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসে। সেখান থেকে তাকে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৫-০৩-১৮