Sidebar Ads




গোমস্তাপুরে দূর্নীতি প্রতিরোধ সপ্তাহ উপলক্ষে বিতর্ক প্রতিযোগিতা

‘সবাই মিলে গড়বো দেশ দূর্নীতি মুক্ত বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে শনিবার দূর্নীতি প্রতিরোধ সপ্তাহ উপলক্ষে রহনপুর রাবেয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গোমস্তাপুর উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে এই বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
দুপুরে গোমস্তাপুর উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা আকতার আলী কচি খাঁনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার শিহাব রায়হান, রহনপুর পিএম কলেজের সহকারী অধ্যাপক সাদিকুল ইসলাম, গোমস্তাপুর সোলেমান মিঞা ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক জিন্নাউল আওয়াল, রাবেয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাউসার আলী, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম আজম, রহনপুর এবি সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক তাসনিম আহমেদ।
মানসম্মত শিক্ষায় দূর্নীতির একমাত্র অন্তরায় বিতর্কের প্রতিপাদ্য বিষয় নিয়ে প্রতিযোগিতায় রহনপুর রাবেয়া বালিকা উচ্চ বিদ্যালয় পক্ষে ও আলিনগর বালিকা বিদ্যালয় বিপক্ষে অংশ গ্রহন করে। বিতর্কে রহনপুর রাবেয়া বালিকা উচ্চ বিদ্যালয় প্রথম হয় এবং বক্তব্যে প্রথম স্থান অধিকার করে ওই বিদ্যালয়ের ছাত্রী ফৌজিয়া খাতুন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক,গোমস্তাপুর/ ২৪-০৩-১৮

,
Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts