স্বাধীনতা দিবসের জনসভায় আবারও জামায়াতের কঠোর সমালোচনা করলেন বিএনপি নেত্রী পাপিয়া

মহান স্বাধীনতা দিবস উদযাপন ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারামুক্তির দাবিতে সোমবার চাঁপাইনবাবগঞ্জে বিএনপি’র উদ্যোগে জনসভা অনুষ্ঠিত হয়েছে। জনসভায় পসরকারের সমালোচনার পাশাপাশি আবারও জোটের শরিক সংগঠন জামায়াতের কঠোর সমালোচনা করেন বিএনপি নেত্রী এ্যাডভোকেট সৈয়দা আসিফা আশারাফী পাপিয়া।
বিকেলে চাঁপাইনবাবগঞ্জ শহরের পাঠানপাড়াস্থ দলীয় কার্যালয় চত্বরে সদর উপজেলা ও পৌর বিএনপি’র উদ্যোগে এই জনসভার আয়োজন করা হয়। সদর উপজেলা বিএনপি’র সভাপতি তসিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বক্তব্য রাখেন বিএনপি’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সাবেক এমপি হারুনুর রশিদ। এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বিএনপি’র কেন্দ্রীয় নেত্রী সাবেক এমপি এ্যাডভোকেট সৈয়দা আসিফা আশরাফী পাপিয়া। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, পৌর বিএনপি’র সভাপতি রবিউল হক দোলন, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ময়েজ উদ্দীন, বিএনপি নেতা আবু তাহের খোকন, নজরুল ইসলাম, শাহেদুল আলম বিশ্বাস পলাশ, ছাত্রদল নেতা ফরুক হোসেন, মিম ফাজলে আজিম প্রমুখ।
জনসভায় বক্তরা বর্তমান্ সরকারের কঠোর সমালোচনা করেন এবং বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মামলার রায়কে সরকারের ষড়যন্ত্র উল্লেখ অবিলম্বে তার নিঃশর্ত মুক্তি দাবি করেন।
সভায় প্রধান বক্তার বক্তব্যে এ্যাডভোকেট সৈয়দা আসিফা আশরাফী পাপিয়া সরকারের সমালোচনার পাশাপাশি স্থানীয় আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য আব্দুল ওদুদের সমালোচনা করেন। তিনি জোটের শরিক সংগঠন জামায়াতকে ধর্ম ব্যাবসায়ী উল্লেখ আবারও জামায়াতের কঠোর সমালোচনা করেন।
জামায়াত নেতা নুরুল ইসলাম বুলবুলের নাম উল্লেখ করে তিনি জামায়াতের বিভিন্ন কর্মকান্ডের সমালোচনা করেন।
দলীয় কার্যালয়ের চত্বরের এই জনসভায় নারী কর্মীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। ব্যাপক সংখ্যক দলীয় নেতাকর্মী দলীয় কার্যালয় চত্বর ছাড়িয়ে অবস্থান নেন মূল সড়কে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৬-০৩-১৮