Business




বিএনপির সহ-সভাপতি থেকেই নৌকার মনোনয়ন!

নেত্রকোনার মোহনগঞ্জ বিএনপির সহসভাপতি থাকাকালীন সময়ে পদত্যাগ করা ছাড়াই আবুল কালাম আজাদের আওয়ামী লীগ থেকে আসন্ন মোহনগঞ্জ ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে মনোনয়ন পাওয়া নিয়ে নানা ধরনের আলোচনা শুরু হয়েছে। কারণ, আসন্ন মোহনগঞ্জ উপজেলার ৩নং তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে আবুল কালাম আজাদ নৌকা প্রতীকে মনোনয়ন পেয়েছিলেন গত ২৭ ফেব্রুয়ারি।
আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বারিত মনোনয়নপত্রটি নিয়ে তিনি যখন এলাকায় যান তখনো তিনি উপজেলা বিএনপির সহসভাপতির দায়িত্ব পালন করছিলেন। যদিও পরদিন বিএনপির প থেকে ২৮ ফেব্রুয়ারি তাকে বহিষ্কার করা হয়।
নেত্রকোনা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান বলেন, মোহনগঞ্জ আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভা মেয়র লতিফুর রহমান ও সাধারণ সম্পাদক শহীদ ইকবাল লবিং করে তাকে নমিনেশন পাইয়ে দিয়েছেন। অথচ এই আজাদ কিছুদিন আগেও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফ্রেমবন্দি ছবি ভেঙেছেন। নেত্রকোনায় হিন্দুদের ঘর-বাড়িতে নাশকতা চালিয়েছেন।
এ বিষয় নিয়ে আওয়ামী লীগের সিনিয়র দুজন নেতা পরিবর্তন ডটকমকে বলেছেন, সে কিভাবে মনোনয়ন পেল তা পরিষ্কার নয়। বিষয়টি তিয়ে দেখা হবে।
তাছাড়া নেত্রকোনা মোহনগঞ্জ এলাকার আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা শফি আহম্মেদ বলেছেন, আজাদ কখনোই আওয়ামী লীগের নেতা ছিল না।
আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ বলেন, বিষয়টি নিয়ে আলোচনা ইতোমধ্যে হয়েছে। আগামী দলীয় বৈঠকে এ নিয়ে আরো বিষদ আলোচনা হবে।
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম পরিবর্তন ডটকমের এই প্রতিনিধিকে বলেন, বিষয়টি আপনার মাধ্যমে জানলাম। এ বিষয়টি তিয়ে দেখা হবে।

এদিকে, বিষয়টি নিয়ে এবার নেত্রকোনা জেলা ছাত্রলীগের বর্তমান সভাপতি ফাইজুর মোর্শেদ খান অমি তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্ট দিয়েছেন। ফাইজুর মোর্শেদ খান অমি তার ফেসবুক পোস্টে বলেছেন, ‘...ছবিতে অসম্ভব মিল দেখে অবাক হওয়ার কিছু নেই! গত নির্বাচনে যিনি ধানের শীষে এইবারের নৌকা তিনার পাছে!!!....’

‘....মনোনয়নের একদিন আগে মোহনগঞ্জ উপজেলা আওয়ামী লীগের একজন প্রভাবশালী নেতাকে কল দিয়ে যখন জানতে চাইলাম যে ভাই- এই ইউনিয়নে কি আওয়ামী লীগের কোনো প্রার্থী বা স্বাধীনতার স্বপরে একটা মানুষও নাই যে বিএনপির প্রার্থী হায়ার করে আনছেন? উনি প্রতিউত্তরে বলেন- 'দেখো ভাই যোগ্য কোনো প্রার্থী নাই! নির্বাচনে দাঁড়াইলে তোহ টাকা খরচের একটা হিসেব আছে! আর নৌকা মনোনীত প্রার্থী সেহেতু নৌকার ভোট তোহ পাবেই সেই সাথে বিএনপির ভোট বোনাস!'....’


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ অনলাইন নিউট পোর্টাল পরিবর্তন থেকে নেয়া/ ১৭-০৩-১৮

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts