Sidebar Ads




অবসরের পর নেতৃত্বে এলেন সুলতানা রাজিয়া

চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ থেকে চাকরি জীবন শেষ করে এবাবর চাঁপাইবাবগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের নেতৃত্বে প্রফেসর সুলতানা রাজিয়া।
রবিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ শিল্পকলা একাডেমি মিলনায়তনে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে তাকে সাধারণ সম্পাদক করে চাঁপাইনবাবগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের নতুন কমিটি গঠন করা হয়। নতুন কমিটির সভাপতি মিসেস মার্জিনা হকও শিক্ষকতার পেশায় ছিলেন। তিনি বহু আগে চাঁপাইনবাবগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।
চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক জানান, নব-নির্বাচিত সাধারণ সম্পাদক প্রফেসর সুলতানা রাজিয়া ছাত্রাবস্থায় প্রগতিশীল ছাত্র আন্দোলনের সঙ্গে যুক্ত হন। তিনি স্কুল জীবনেই ছাত্রলীগের পতাকা তলে আসেন। ১৯৭২ সালে দশম শ্রেণীর ছাত্র থাকাবস্থায় তিনি চাঁপাইনবাবগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব গ্রহণ করেন। তৎকালিন ছাত্রলীগ নেতা শেখ হাফিজুর রহমান সানাউল হক পিন্টু প্রমুখ নেতৃবন্দ বালিকা উচ্চ বিদ্যালয়ের ওই কমিটি গঠন করেছিলেন।
সূত্র জানিয়েছে লেখাপড়া শেষে তিনি শিক্ষকতায় যুক্ত হন। প্রফেসার সুলতানা রাজিয়া ২০১৬ সালে চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ থেকে অবসর গ্রহণ করেন। সুলতানা রাজিয়া চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গেও জড়িত রয়েছেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ আসাদুল্লাহ নিজস্ব প্রতিবেদক/ ১১-০৩-১৮

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts