খালেদা জিয়ার রায়কে ঘিরে সন্ত্রাস ও নৈরাজ্যের ঠেকাতে জেলা আওয়ামীলীগের প্রতিবাদ মিছিল

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আগামী ৮ ফেব্রুয়ারি রায়কে ঘিরে বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নাশকতার ও নৈরাজ্যের ঠেকাতে বুধবার চাঁপাইনবাবগঞ্জে প্রতিবাদ মিছিল করেছে আওয়ামীলীগ।
বিকালে পাঠানপাড়াস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে জেলা আওয়ামী লীগের ব্যানারে একটি প্রতিবাদ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে শেষ বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে সমাবেশে মিলিত হয়।
চাঁপাইনবাবগঞ্জ পৌর কৃষকলীগের সভাপতি মেসবাহুল হক টুটুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন সংসদ সদস্য আব্দুল ওদুদ, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরীফুল আলম ও সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান মিজান। এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবগীগের সভাপতি মাসিদুর রহমান ও সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গোলাম শাহনেওজ অপু ও সাবেক সভাপতি জিয়াউর রহমান তোতা, জেলা আওয়ামীলীগের সহ-দপ্তর সম্পাদক জামাল আব্দুল নাসের পলেন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান আরমান, জেলা কৃষক লীগের  সাধারণ সম্পাদক মুসফিকুর রহমান টিটু, চাঁপাইনবাবগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি মনিরুল ইসলাম, জেলা পরিষদের সদস্য রফিকুল ইসলাম ও হালিমা, যুবলীগ নেতা লেলিন প্রমানিক, রুহুল আমিন রাসেল, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মারুফ আহমেদ শাওন।
সমাবেশ বক্তরা বলেন, ৮ ফেব্রুয়ারি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রায়কে সামনে রেখে যে কোন ধরণের সন্ত্রাস ও নাশকতা করলে আওয়ামী লীগ  স্বেচ্ছা সেবকলীগ, কৃষক লীগ ছাত্রলীগের নেতৃবৃন্দ্ব তা প্রতিরোধ করবে।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৭-০২-১৮