Sidebar Ads




খালেদা জিয়ার রায়কে ঘিরে দিনভর জেলাজুড়ে অজানা আত্মংক ❀ ‘ফাঁকা’ সড়কে যান চলাচল করেছে কম

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্টের দুর্নীতির মামলার রায়কে ঘিরে পুরো চাঁপাইনবাবগঞ্জে দিনভর অজানা আত্মংকের মাঝে ছিলেন সাধারণ মানুষ। সহিংস ঘটনা ঘটার শংকায় কেটেছে পুরোটা দিন। অনেকটাই ‘হরতাল’ অবস্থা বিরাজ করেছে। সড়কগুলোয় মানুষের উপস্থিতি ছিল অনেক কম। বিকেলে রায় ঘোষণার পর সড়কগুলো ছিল প্রায় ‘ফাঁকা’ দুরপাল্লাসহ চাঁপাইনবাবগঞ্জ জেলার অভ্যন্তরীণ বিভিন্ন রুটের যাত্রীবাহী বাস চলাচলও কম করেছে। বুধবার রাত থেকে বৃহস্পতিবার পর্যন্ত ঢাকাগামী কোচ ছেড়ে গেলেও তা তুলনামুলকভাবে অনেক কম।
ভোটের হিসেবে আওয়ামী লীগ বিএনপি জামায়াত সেয়ানে সেয়ানে অবস্থানে থাকা চাঁপাইনবাবগঞ্জে বিএনপি চেয়ারপাসন খালেদা জিয়ার মামলার রায়কে বুধবার রাত থেকে জেলার বিভিন্ন এলাকায় থমথমে অবস্থা বিরাজ করা শুরু করে। বুধবার থেকে আইন প্রয়োগকারী সংস্থার ব্যাপক পরিমাণ সদস্য সাঁজোয়া যানসহ অন্যান্য যান নিয়ে টহল শুরু করে। বুধবার সন্ধ্যার পর থেকে শহরের দোকান পাটগুলো বন্ধ হয়ে যায়।
বৃহস্পতিবার সকাল থেকেই শহরে আবারও র‌্যাপক সংখ্যক র‌্যাব, বিজিবি, পুলিশ সদস্যরা টহল শুরু করে। এছাড়া আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিভিন্ন গুরুত্বপূর্ন পয়েন্টে মোতায়েন করা হয় পুলিশ। চাঁপাইনবাবগঞ্জ শহরের প্রবেশ পথগুলোয় বসানো হয় পুলিশের তল্লাশি চৌকি। সেই সাথে তল্লাশি করে শহরে ঢুকতে দেয়া হয়।
প্রশাসন সূত্র জানিয়েছে, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ২ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছিল।
ব্যাপক সংখ্যক আইন প্রয়োগকারী সংস্থার সদস্যদের টহল থাকলেও বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকেই শহরের প্রধান প্রধান মার্কেটগুলো বন্ধ হয়ে যায়। রাস্তা ঘাটে মানুষের উপস্থিতি অনেক কমে যাওয়ায় পুরো শহরে থমথমে অবস্থা বিরাজ করছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৮-০২-১৮

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts