Sidebar Ads




ভোলাহাটে এক স্কুল ছাত্রকে শ্বাসরোধ করে হত্যা ❀আটক ২

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে রাজিব (১৩) নামের এক স্কুল ছাত্রকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। হত্যার অভিযোগে সন্দেহভাজন হিসেবে ২জনকে আটক করেছে পুলিশ। হত্যাকান্ডের শিকার রাজিব জামবাড়ীয়া ইউনিয়নের জামবাড়ীয়া ভাটাপাড়া গ্রামের ইব্রহিম আলীর ছেলে ও বড়গাছী সরকারী উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্র।
রাজিবের পারিবারিক সূত্র ও স্থানীয়রা জানায়,  গত ২২ ফেব্রুয়ারি রাজিব তার বাবার কাজে সাহায্য করে বড়গাছী আখের গুড় তৈরীর মিল থেকে রাত সাড়ে ৮টার দিকে সাইকেল যোগে বাড়ী উদ্যেশে রওনা দেয়। কিন্তু সারারাত সে বাড়ী ফিরেনি। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে বিভিন্ন স্থানে খোজাখুজি করে না পেয়ে পরের দিন শুক্রবার রাজিবের বাবা ভোলাহাট থানায় একটি সাধারণ ডাইরি করতে গেলে ওই সময় স্থানীয়দের কাছ থেকে খবর আসে রাজিবে ব্যবহৃত সাইকেলটি বেঁকি বাগানের কাছে পড়ে আছে।
পুলিশকে বিষয়টি জানানো হলে দ্রুত পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাগানের একটি গম ক্ষেতের ভেতর থেকে রাজিবের লাশ উদ্ধার করে।
 পুলিশের এসআই রবিউল ইসলাম জানান, লাশ উদ্ধারের পর ঘটনাস্থলেই সুরৎহাল রির্পোট করা হয়েছে। তাতে এবং অন্যান্য আলামত থেকে ধারণ করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।
এদিকে জামবাড়ীয়া ইউপি সদস্য আব্দুস সামাদ বলেন হত্যাকান্ডটি বড়ই দুঃখজনক। রাজিবের পরিবারের লোকজন সহজ সরল মানুষ। রাজিবও এলাকায় শান্ত ছেলে হিসেবে পরিচিত।
অন্যদিকে স্থানীয় সূত্র জানিয়েছে, রাজিবের বোনের সঙ্গে তার দুলাভাই একই গ্রামের রউফের যৌতুক নিয়ে বিরোধ চলে আসছিল। এরজের ধরে পুলিশ সন্দেহজনকভাবে রউফ ও তার মাবিয়া বেগম (৪০) কে আটক করেছে।
এব্যাপারে ভোলাহাট থানার অফিসার ইনচার্জ ( তদন্ত) শামীম হোসেন বলেন, ‘ পারিবারিক বিরোধের জের ধরে ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে বিষয়টি অধিকতর তন্দন্ত করে দেখা হচ্ছে’।
উদ্ধার হওয়া লাশ ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং এঘটনায় একটি মামলা হয়েছে বলে জানান ওসি তদন্ত।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, ভোলাহাট/ ২৩-০২-১৮

,
Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts