Business




২০ বল স্যুট করেও গোল শুণ্য ১ম বিভাগ ফুটবল লীগ

চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত সাইফ পাওয়ার ব্যাটারী ১ম বিভাগ ফুটবল লীগের সমাপনী খেলায় এবছর নাটকীয়ভাবে চ্যাম্পিয়ন হয়েছে যৌথ দল। চুড়ান্ত খেলা শেষে যৌথভাবে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়েছে টিটো স্মৃতি পরিষদ ও নবারন সংঘকে।
শুক্রবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা স্টেডিয়ামে ফুটবল লীগের সমাপনী  খেলা অনুষ্ঠিত হয়। ৮০ মিনিটের খেলায় কোন দলই গোল করতে না পারায় অমিমাংসিতভাবে খেলা শেষ হয়। পরে ট্রাইব্রেকারে উভয় দল ৫টি বল স্যুট করেও খেলায় সমতা থাকে। সবমিলিয়ে মোট ২০ টি বল শ্যূট করে উভয় দল কোন গোল করতে না পারায় শেষ পর্যন্ত উভয় দলকেই যৌথভাবে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়।
খেলা শেষে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক মাহমুদুল হাসান চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন উভয় দলের দলনেতার হাতে। পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান পিপিএম। এসময় উপস্থিত ছিলেন নবাবগগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মনজুর রেজা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবুল হায়াত রহমতুল্লাহ, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আব্দুল হান্নান মাস্টার, শফিকুল ইসলাম ভোতা, সাধারণ সম্পাদক তৌফিকুল ইসলাম তোফা, কোষধ্যক্ষ বদিউজ্জামান বুধু, ফুটবল কমিটির সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল।
খেলায় প্রধান রেফারী হিসেবে ছিলেন শামসুল আলম। সহকারী রেফারী ছিলেন শাহিন ইসলাম টিটো ও শেখ ফরিদ সায়েম। ৪র্থ রেফারী ছিলেন তারাজ উদ্দিন। সমাপনী খেলায় ধারভাষ্যকার ছিলেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সদস্য মাইনুল হোসেন।
এদিকে চুড়ান্ত খেলায় দু’দলের খেলোয়ারদের মধ্যে মৃদ সংঘর্ষের ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায় খেলা চলাকালে উভয় দলের খেলোয়ারদের মধ্যে প্রথমে উত্তেজনার সৃষ্টি হয়ে। খেলা শেষে তা হাতাহাতি পর্যায়ে গিয়ে পৌছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ ক্রীড়া প্রতিবেদক/ ২৩-০২-১৮

,

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts