জেলায় পুলিশের অভিযানে জামায়াত নেতাসহ আটক ২০

চাঁপাইনবাবগঞ্জে জেলায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জামায়াত ও শিবির নেতাসহ ২০জনকে আটক করেছে পুলিশ।
আটক জামায়াত নেতা হলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলা ইউনিয়ন জামায়াতের সেক্রেটারী সাদিকুল ইসলাম, শিবির নেতা ভোলাহাট উপজেলার চামামুশরীভূজা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে শিবিরের দলদলী ইউনিয়ন শাখার উপ কমিটির সভাপতি আব্দুল ওয়াদুদ (২৭)ও জামায়াত কর্মী চৌডালা ইউনিয়নের হরিপুর গ্রামের মৃত মোজাফফর আলীর ছেলে তরিকুল (৪৭)।
চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের কন্ট্রোলরুম সূত্র জানান, গত সোমবার রাত থেকে গত কাল মঙ্গলবার ভোর পর্যন্ত  জেলার শিবগঞ্জ ও সদর উপজেলার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালায় পুলিশ। অভিযানে নাশকতা ও বিভিন্ন মামলার আসামীসহ বিএনপি-জামায়াতের ১৮ জনকে আটক করা হয়।
ভোলাহাট
দীর্ঘদিন পলাতক থাকার পর ৪টি মামলায় অভিযুক্ত শিবির এক নেতাকে মঙ্গলবার ভোরে আটক করেছে ভোলাহাট থানা পুলিশ। আটক শিবির নেতা উপজেলার চামামুশরীভূজা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে দলদলী ইউনিয়ন শিবির শাখার উপ কমিটির সভাপতি আব্দুল ওয়াদুদ (২৭)।
ভোলাহাট থানার অফিসার ইনচার্জ ফাছির উদ্দিন জানান, জামায়াত-বিএনপি গোপন বৈঠক করছে এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোর ৬টার দিকে আব্দুল ওয়াদুদের বাড়িতে অভিযান চালায় পুলিশ। অভিযানে দলদলী ইউনিয়ন শিবির শাখার উপ কমিটির সভাপতি আব্দুল ওয়াদুদকে আটক করা হয় এবং ৫শ গ্রাম গান পাউডার, জিহাদী বই, লিফলেট, টাকা সংগ্রহের রশিদ উদ্ধার করা হয়। এ সময় অন্যরা পালিয়ে যায়। ওসি আরো জানান, আব্দুল ওয়াদুদ ভোলাহাট ও শিবগঞ্জ থানার বিস্ফোরক, দ্রুত বিচার, সরকারি কাজে বাধাদানসহ ৪টি মামলার এজাহার ভুক্ত আসামী।
গোমস্তাপুর
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে এক জামায়াত কর্মীকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে তাকে আটক করা হয়। আটক জামায়াত কর্মী উপজেলার চৌডালা ইউনিয়নের হরিপুর গ্রামের মৃত মোজাফফর আলীর ছেলে তরিকুল (৪৭)। গোমস্তাপুর থানার উপপরিদর্শক তাজমুল হোসেন জানান, আটককৃত ওই জামায়াত কর্মীর বিরুদ্ধে গোমস্তাপুর থানায় একাধিক মামলা রয়েছে। মঙ্গলবার তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/০৬-০২-১৮

, ,