Sidebar Ads




এমপিদের নেতৃত্বে মাঠে আওয়ামী লীগ ❀ বিএনপি অফিস তালাবন্ধ

বেগম খালেদা জিয়ার দুর্নীতি মামলায় রায়কে ঘিরে অরাজকতা রুখতে বৃহস্পতিবার চাঁপাইনবাবগঞ্জে মাঠে নেমেছে আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতারা। বেলা ১১ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরে সংসদ সদস্য আব্দুল ওদুদের নেতৃত্বে দলীয় নেতাকর্মীরা শহরে বিভিন্ন এলাকায় শো ডাউন করেন।

শিবগঞ্জের কানসাটেও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের  সংসদ সদস্য গোলা রাব্বানীর নেতৃত্বে জমায়েত হচ্ছেন দলীয় নেতাকর্মীরা।
এদিকে আওয়ামী লীগ অবস্থান নিলেও কোথাও বিএনপি তার তার অঙ্গ সংগঠনের নেতাদের দেখা যায়নি। এমনকি পাঠানপাড়াস্থ জেলা বিএনপির দলীয় কার্যালয় বন্ধ আছে।

সকাল থেকেই আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিভিন্ন গুরুত্বপূর্ন পয়েন্টে মোতায়েন করা হয়েছে পুলিশ। বিভিন্ন সড়কে টহল দিচ্ছে পুলিশ, র‌্যাব ও বিজিবি সদস্যরা।
শিবগঞ্জে আ.লীগের র‌্যালি ও পথসভা অনুষ্ঠিত
 আমাদের শিবগঞ্জ প্রতিবেদক জনান, খালেদা জিয়ার বিরুদ্ধে দুদকের দায়ের করা মামলার রায়ে আদালত ৫ বছরের সাজা প্রদান করায় চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে র‌্যালি ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় সংসদ সদস্য গোলাম রাব্বানীর নেতৃত্বে বৃহস্পতিবার দুপুরে কানসাটের পুখুরিয়া এলাকা থেকে র‌্যালি বের হয়ে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মনাকষা মোড়ে পথসভায় মিলিত হয়। র‌্যালিতে শিবগঞ্জ পৌরসভা ও উপজেলাসহ বিভিন্ন স্তরের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী অংশ নেয়। সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য মোহা. গোলাম রাব্বানী, শিবগঞ্জ পৌরসভার মেয়র কারীবুল হক রাজিন, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক শামসুর রহমান বাবু, কানসাট ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বেনাউল ইসলাম, দাইপুখুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আজমল হক বাদশাসহ অন্যরা।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৮-০২-১৮

,
Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts