Sidebar Ads




পদ্মার চরে বিজিবি’র অভিযানে ককটেল ফাটিয়ে পালিয়ে গেল দু’ দুস্কৃতকারী ❀ ৪২ ককটেল উদ্ধার

 
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পদ্মানদীর লক্ষিচর এলাকা থেকে বিজিবি ৪২টি তাজা ককটেল উদ্ধার করেছে। বালতিতে করে ককটেল নিয়ে যাবার সময় বিজিবি’র এই অভিযানে দু’ দুস্কৃতকারী ককটেল ফাটিয়ে পালিয়ে যায়। তবে এঘটনায় কেউ হতাহত হয়নি। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে।
বিজিবি জানায়, ফতেপুর সীমান্তের সীমান্ত পিলার নম্বর ১০/২ এস থেকে আনুমানিক ৯ শ গজ বাংলাদেশের ভেতরে সওড়াপাড়া পদ্মার চর এলাকায় বালতি নিয়ে দু’জনসহ কিছু লোক নদী পার হওয়ার সময় বিজিবি’র ফতেপুর বিওপির একটি টহলদল তাদের ধাওয়া করে। এসময় বালতিবাহী দু’ দুস্কৃতিকারী বিজিবি দেখে ককটেল ফাটিয়ে দ্রুত পালিয়ে যায়। দু’ দুস্কৃতকারীর একজন সওড়াপাড়া পদ্মার চরে এবং অপরজন লক্ষিরচর এলাকায় পালিয়ে গেলে বিজিবি সদস্যারা লক্ষিরচরে অভিযান চালিয়ে ১৮টি ককটেল উদ্ধার করে।
বিজিবি জানায়, সওড়াপাড়ায় বালির নিচে পুতে রাখা অবস্থায় ককটেলের বালতিটি সনাক্ত করা হয়েছে।  এঘটনায় পুলিশকে খবর দেয়া হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে আরো ২৪টি ককটেল ভর্তি বালতিটি উদ্ধার করে।

এক সংবাদবিজ্ঞপ্তিতে বিজিবি জানায়, দেশে বিরাজমান পরিস্থিতিতে বড় ধরনের নাশকতা/অরাজকতা সৃষ্টির ল্েয এই ককটেল বোমাগুলো চাঁপাইনবাবগঞ্জ শহর/শিবগঞ্জ উপজেলা শহরে নিয়ে আসা হচ্ছিল।
বিজিবি’র দাবি, সীমান্তে বিজিবি’র কঠোর নজরদারিতা ও অভিযানের ফলে তা নস্যাৎ করা সম্ভব হয়েছে। সেই সাথে ২ জন দুস্কৃতিকারীকে সনাক্ত করেছে বিজিবি। তারা হলো শিবগঞ্জের গাইপাড়ার আজিজুল হকের ছেলে হিরো (২৫) ও একই গ্রামের আশাফুলের ছেলে তরিকুল (৩০)।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৮-০২-১৮

,
Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts