Sidebar Ads




গ্রীণভিউ উচ্চ বিদ্যালয় মাঠে ৩ দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জ শহরের গ্রীণভিউ উচ্চ বিদ্যালয় মাঠে শনিবার ৩ দিনব্যাপী ডিজিটাল মেলার উদ্বোধন করা হয়েছে। সাধারণ মানুষের কাছে ডিজিটাল সেবাসমূহের বাস্তব চিত্র তুলে ধরার লক্ষে একসেস টু ইনফরমেশন (এটুআই) প্রোগ্রামের সহযোগিতায় ও জেলা প্রশাসনের উদ্যোগে ডিজিটাল উদ্ভাবনী মেলার  উদ্বোধন করেন জেলা প্রশাসক মাহমুদুল হাসান।
অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট দেলোয়ার হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মনজুর রেজা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবুল হায়াত মোঃ রহমতুল্লাহ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মঞ্জুরুল হোদা। এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হোসেন, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার  আব্দুল লতিব, জেলা তথ্য অফিসার ওয়াহেদুজ্জামান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আলমগীর হোসেন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা সোহরাব আলী, গ্রীণভিউ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকসানা আহমেদ।

মেলায় বিভিন্ন প্রতিষ্ঠানের ৪৫টি স্টল অংশ নেন। মেলা প্রতিদিন দুপুর ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে।
উল্লেখ্য, ২৫ ফেব্রুয়ারি বিকেলে মুক্তিযুদ্ধের গল্প শোনানো, “মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর গল্প” বিষয়ক কুইজ, শিক্ষক ও কিশোর বাতায়ন সম্পর্কিত সেমিনার এবং সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান। ২৬ ফেব্রুয়ারি শেষ দিন বিকেলে ‘আমার চোখে ডিজিটাল বাংলাদেশ’ বিষয়ক পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন প্রতিযোগিতা, সেমিনার ও পুরস্কার বিতরনী এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৪-০২১৮

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts