Sidebar Ads




৭ শতাধিক মেধাবী শিক্ষার্থীকে সংবর্ধন দিল চাঁপাইনবাবঞ্জ পৌরসভা

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার উদ্যোগে দেয়া সংবর্ধনা আয়োজনকে ঘিরে সোমবার বিকেলে পৌরসভা চত্বরে বসেছিল মেধাবী শিক্ষার্থীদের হাট। আয়োজনটি রূপ নিয়েছিল পৌরসভার ৩৫টি শিক্ষা প্রতিষ্ঠানের মেধাবীদের মিলনমেলায়। ২০১৭ সালের জেএসসি ও জেডিসি পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া  ৭শ’ ২৬ শিক্ষার্থীকে বিকেলে পৌরসভার জাহাঙ্গীর মুক্তমঞ্চে পৌর পরিষদের পক্ষ থেকে এই সংবর্ধনা প্রদান করা হয়।
চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এবিএম রাশেদুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক মাহমুদুল হাসান, জেলা শিক্ষা অফিসার আব্দুল লতিফ, প্যানেল মেয়র সাইদুর রহমান, পৌর নির্বাহী প্রকৌশলী সাদিকুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ হরিমোহন সরকারী উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মাইনুল হোসেন, নবাবগঞ্জ উচ্চবিদ্যালয় প্রধান

শিক্ষক হাসিনুর রহমান, নামোশংকরবাটি উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক আসলাম কবীর, জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থী আবদুল্লাহ আল মারুফ ও কামরুন্নেসা কান্তা।
এসময় উপস্থিত ছিলেন,  পৌর কাউন্সিলর মোসলেমা খাতুন মুসি,  আব্দুল বারেক,  মইদুল ইসলাম,  জিয়াউর রহমান আরমান,  আহসান হাবিবসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান।
সভায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ২৭টি বিদ্যালয় ও ৮টি মাদ্রাসার ৭শ ২৬ মেধাবী শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয়। বক্তরা বলেন, একজন শিক্ষার্থীওর জন্য শুধু ভাল ফলাফল করা বড় বিষয় নয়। জীবনে মানুষের মত মানুষ হিসেবে গড়ে ওঠাই তার প্রধান লক্ষ্য হওয়া উচিত। আর এ ব্যাপারে অভিভাবক,শিক্ষক ও সংশ্লিষ্ট সবাইকেই দায়িত্বশীল ভুমিকা রাখতে হবে।
পৌরসভা সূত্র জানিছেন পৌরসভার উদ্যোগে এই প্রথম এমন সংবর্ধনার আয়োজন করা হলো।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৬-০২-১৮

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts