বোগলাউড়ি ও ঝিল্লিপাড়া থেকে ইয়াবাসহ ২জন আটক

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা বোগলাউড়ি ও সদর উপজেলার ঝিল্লিপাড়া থেকে পৃথক দুটি অভিযানে ৩ হাজার ১৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২জনকে আটক করেছে র‌্যাব। আটককৃতরা হল- উপজেলার উত্তর উজিরপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে কামাল মন্ডল (৪০) ও ঝিল্লিপাড়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে মোস্তাফিজুর রহমান ওরফে ডলার (৪৬)।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গত বুধবার সন্ধ্যায় র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন লীডার সাঈদ আব্দুল্লাহ আল-মুরাদের নেতৃত্বে র‌্যাবের একটি অপারেশন দল শিবগঞ্জ উপজেলার বোগলাউড়ি ঘাটের রুপালী ইটভাটা এলাকায় অভিযান চালায়। এসময় ১ হাজার ৪০৫ পিস ইয়াবা ট্যাবলেট, ১ হাজার ১শ টাকা ও ১টি মোবাইল ফোনসহ মাদক ব্যবসায়ী কামাল মন্ডলকে হাতেনাতে আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ ইয়াবাসহ বিভিন্ন ধরণের মাদক ব্যবসার সাথে জড়িত বলে র‌্যাব জানায়।

অপর অভিযানে সদর উপজেলার ঘোড়াপাখিয়া (ঝিল্লিপাড়া) গ্রাম থেকে ১ হাজার ৭৬৫ পিস ইয়াবা, ২টি মোবাইল ফোন ও ৬৩০ টাকাসহ ওই গ্রামের মোস্তাফিজুর রহমান ওরফে ডলারকে আটক করা হয়। উদ্ধার হওয়া ৩ হাজার ১৭০ পিস ইয়াবা ট্যাবলেটের মূল্য ৯ লাখ টাকার উপর বলে র‌্যাব জানায়।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১১-০১-১৮

,