নাচোল ও গোমস্তাপুরে প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণ দিবস পালিত

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মঙ্গলবার প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণ দিবস পালিত হয়েছে। বাংলাদেশ প্রাথমিক শিক কল্যাণ সমিতি নাচোল শাখার আয়োজনে এই দিবস পালিত হয়।
সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে আরম্ভ হয়ে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদণি শেষে একই স্থানে এসে মিলিত হয়। র‌্যলিতে উপজেলার সরকারি ও রেজিঃ বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিকরা অংশ নেন। উপজেলা পরিষদের হলরুমে বরেন্দা লালজাদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক আতাউর রহমানের সভাপতিত্বে আলোচনাসভায় বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাজমুল হক, পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু, উপজেলা প্রাথমিক শিা অফিসার ইসরাইল হোসেন ও সহকারী প্রাথমিক শিা অফিসার আব্দুল মোত্তালিব,উপজেলা শিক কল্যাণ সমিতির সিনিয়র সহ-সভাপতি ও খান্ধুরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক মতিউর রহমান, সাহাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক ও উপজেলা শিক কল্যাণ সমিতির সম্পাদক জোহিরুল ইসলাম সহ শিক নেতৃবৃন্দ।

এদিকে আমাদের গোমস্তাপুর প্রতিবেদক জানান, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণ দিবস উপলক্ষে মঙ্গলবার সকালে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে একটি র‌্যালী উপজেলা চত্ত্বর থেকে বের হয়ে রহনপুর পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভায় মিলিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতি গোমস্তাপুর উপজেলা শাখার সভাপতি আব্দুল আলিম। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শিহাব রায়হান, প্রাথমিক শিক্ষা অফিসার আবুল বাশার শামসুজ্জামান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ফেরদৌসি বেগম, সহকারী প্রাথমিক শিক্ষা আব্দুল গাফফার, বাবুল আক্তার, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতি গোমস্তাপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম প্রমূখ।

চাঁপাইবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৯-০১-১৮

, ,