Sidebar Ads




কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জের চার পৌরসভায় দু’দিনের কর্মবিরতি শুরু

সরকারি কোষাগার থেকে বেতন-ভাতা ও পেনশন দেওয়ার দাবিতে কর্মকর্তা ও কর্মচারীরা দুইদিনের পূর্ণদিবস কর্মবিরতি শুরু করেছেন। সোমবার চাঁপাইনবাবগঞ্জের চার পৌরসভায় প্রথম দিনের মতো কর্মবিরতি পালন করা হয়। বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় নির্দেশনার অংশ হিসেবে এ কর্মসূচি পালন করা হয়। আজ মঙ্গলবারও চার পৌরসভার কর্মবিরতি পালন করা হবে।
সোমবার  সকালে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্রশাসনিক ভবনের নিচে পূর্ণদিবস কর্মসূচিতে বক্তব্য রাখেন পৌর কর্মকর্তা-কর্মচারী সার্ভিস অ্যাসোসিয়েশন চাঁপাইনবাবগঞ্জ শাখার সভাপতি মোঃ রুহুল আমিন, সদস্য সচিব মোঃ জহির উদ্দীন, নির্বাহী প্রকৌশলী মোঃ সাদিকুল ইসলাম, সচিব মামুন অর রশিদ, সহকারী প্রকৌশলী রোকুনুজ্জামান, উপ-সহকারী প্রকৌশলী আবদুল গফুর, লাইসেন্স পরিদর্শক মোজলেমা খাতুন,  মার্কেট আদায়কারী দিলিপ সরকার প্রমুখ। বক্তারা বলেন, তারা দীর্ঘ ৭ থেকে ৮ মাস ধরে পাচ্ছেন না। ফলে পরিবার-পরিজন নিয়ে মানবেতর জীবনযাপন করছে।  তাদের বাচ্চাদের ভালো বিদ্যালয়ে পড়াতে পারছে না। পরিবারের অসুস্থ সদস্যদের চিকিৎসা করাতে পারছেন না। আর কত অপেক্ষার পর তাদের এ দুঃখ দুর্দশা শেষ হবে।
নাচোল : সকাল ৯টায় শুরু হয় কর্মবিরতি। কর্মসূচী চলাকালে আলোচনাসভায় বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশন, নাচোল শাখার সভাপতি ও সহকারী কর-আদায়কারি শাহ্নেওয়াজ কবিরের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সহকারী প্রকৌশলী আব্দুল মালেক, লাইসেন্স পরিদর্শক আহসান হাবিব, অ্যাসোসিয়েশনের নাচোল শাখার সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রিপন, হিসাবরক্ষক সোহেল রানা, কর-আদায়কারি মসিদুল ইসলাম মুসা প্রমুখ। কর্মসূচির কারণ পানি ও বিদ্যুৎ সরবরাহ ছাড়া অন্য সব কার্যক্রম বন্ধ ছিল।
শিবগঞ্জ : শিবগঞ্জ পৌরসভার প্রধান ফটকের সামনে অবস্থান নিয়ে কর্মবিরতি শুরু করেন পৌর কর্মকর্তা ও কর্মচারীরা। কর্মবিরতির কারণে সেবা পেতে অনেক পৌর নাগরিককে ফিরে যেতে হয়। কর্মসূচিতে উপস্থিত ছিলেন বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশন, শিবগঞ্জ শাখার সহ-সভাপতি মজিবর রহমান, সাধারণ সম্পাদক আবদুল বাতেন, কোষাধ্যক্ষ ইসরাফিল হকসহ অন্যরা।
গোমস্তাপুর : সকাল থেকে পৌরসভার মূলফটক বন্ধ রেখে তার সামনে অবস্থান নিয়ে কর্মবিরতি পালন করেন কর্মকর্তা ও কর্মকচারীরা। এ সময় জরুরিসেবা ছাড়া অন্য সব দাপ্তরিক কার্যক্রম বন্ধ হয়ে যায়। কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন পৌর সচিব খাইরুল হক, উপ-সহকারী প্রকৌশলী আবু সায়েম, সৈয়দ আব্দুল মুকিত আপেল, মন্জুর কাদের, ইসমাইল হোসেন, আবজাল হোসেন, সারোয়ার জাহান সেলিম, মাসুদ রানা প্রমুখ।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৫-০১-১৮

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts