শিক্ষক-কর্মচারী কল্যান সমিতি ভবন নির্মাণ কাজের উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জ শিক্ষক-কর্মচারী কল্যান সমিতি ভবন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। সোমবার সকালে শহরের বাবু গিরিশ চন্দ্র মৌলিক মার্কেট (শিল্পকলা মার্কেট) এর ৪র্থ তলায় নির্মাণ কাজের উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম।
এ সময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নির্বাহী প্রকৌশলী  সাদিকুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তৌফিকুল ইসলাম তোফা, ‘দৈনিক চাঁপাই দর্পণ’ পত্রিকার সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, চাঁপাইনবাবগঞ্জ শিক্ষক-কর্মচারী কল্যান সমিতির সাধারণ সম্পাদক ও নামোশংকরবাটী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসলাম আলী, বালিয়াডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজনীন শাহনাজ, চরমোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, দেবীনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আজিজসহ সমিতিভূক্ত বিভিন্ন উচ্চ বিদ্যালয়ের প্রধান ও সহকারী শিক্ষকগণ।
চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার কাছ থেকে পজিসন বরাদ্দ নিয়ে নিজস্ব খরচে এই ভবন নির্মাণ করছে চাঁপাইনবাবগঞ্জ শিক্ষক-কর্মচারী কল্যান তহবিল। জেলার ৩২টি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীদের কল্যানের জন্য ২০০১ সালে এই  সমিতি গঠন হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২২-০১-১৮