Sidebar Ads




শীতার্তদের মাঝে ৩৪ হাজার কম্বল বিতরণ, এসেছে ৪ হাজার প্যাকেট শুকনা খাবার

দেশজুড়ে দেখা দেয়া প্রচন্ড শৈত্যপ্রবাহে অতিষ্ঠ অসহায় মানুষদের মাঝে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের পক্ষ থেকে ৩৪ হাজার পিস কম্বল বিতরণ করা হয়েছে। সরকারিভাবে আসা এই কম্বলের বাইরে অন্যান্য সংস্থা থেকে পাওয়া আরো ১ হাজার কম্বল বিতরণ করেছে জেলা প্রশাসন।
বুধবার চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক মাহমুদুল হাসান এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, শীতার্ত অসহায় মানুষদের মাঝে আর্থিক প্রতিষ্ঠান, গণমাধ্যম (এনটিভি)সহ বিভিন্ন সামাজিক ও ব্যবসায়ীক প্রতিষ্ঠান তাদের নিজস্ব উদ্যোগে কম্বলসহ ব্যাপক পরিমাণ শীতবস্ত্র বিতরণ করেছে। জেলা প্রশাসনের উদ্যোগে ৩৫ হাজার পিস কম্বল বিতরণ করা হয়েছে। এরমধ্যে সরকারিভাবে আসা কম্বল রয়েছে ৩৪ হাজার পিস।
কম্বলগুলো স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ ও পৌরসভা), জনপ্রতিনিধিদের মাধ্যমে বিতরণ করা হয়েছে বলে জানান চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক।
তিনি জানান, ব্যাপক জনগোষ্ঠি শৈত্যপ্রবাহে দুর্ভোগের মাঝে পরায় নতুন করে আরো ৪ হাজার পিস কম্বল বরাদ্দ এসেছে। সেই এসেছে শীতকবলিত নি¤œ আয়ের মানুষদের জন্য ৪ হাজার প্যাকেট শুকনা খাবার।
শীতে চরাঞ্চলসহ প্রত্যান্ত এলাকার দরিদ্র মানুষরা দুর্ভোগের মাঝে আছেন উল্লেখ করে তিনি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান। 


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১০-০১-১৮

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts