Business




মুক্তিযুদ্ধে জিয়াউর রহমান পাকিস্তানিদের এজেন্ট হিসেবে নিয়োজিত ছিলেন- ডেপুটি স্পীকার

ডেপুটি স্পীকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিঞা বলেছেন, বঙ্গবন্ধু’র ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ যা আজ আন্তর্জাতিকভাবে স্বীকৃতি পেয়েছে, অথচ দুর্ভাগ্যজনকভাবে তা ৭৫ এর পর তা এই দেশে নিষিদ্ধ করে রাখা হয়েছিল। ওই ভাষণ নিষিদ্ধ করে রেখেছিল জিয়াউর রহমান সেই কারণে প্রশ্ন জাগে তিনি কি মুক্তিযুদ্ধ করেছিলেন নাকি পাকিস্তানিদের এজেন্ডা বাস্তবায়নে এজেন্ট হিসেবে নিয়োজিত ছিলেন।
মঙ্গলবার চাঁপাইনবাবগঞ্জের মহারাজপুরের আকুন্দবাড়িয়ায় ‘মাসউদা ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজে’র নবনির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি বলেন, দেশের সংবিধান ও সার্বভৌমত্ব রক্ষার জন্য ২০১৪ সালের ৫ই জানুয়ারি নির্বাচন হয়েছিল। অথচ সেই নির্বাচন বন্ধের জন্য বিএনপি জামায়াত নাশকতা করেছে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মেড়েছে। তিনি বলেন, সময় এসেছে তাদের সর্ম্পকে জনগনে ভাবতে হবে।
মহারাজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এজাবুল হক বুলি’র সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, সংসদ সদস্য আব্দুল ওদুদ, জেলা প্রশাসক মাহমুদুল হাসান, মাসউদা ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজে’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সেমাজুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক শরিফুল ইসলাম। উদ্বোধনী অনুষ্ঠানে প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধিসহ স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
এর আগে ডেপুটি স্পীকার জাতীয় পতাকা উত্তোলন এবং ‘মাসউদা ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজে’র নব নির্মিত ভবনের শুভ উদ্বোধন করেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০২-০১-১৮

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts