শিশু শিক্ষা নিকেতনের পুরস্কার বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ শহরের শিশু শিক্ষা নিকেতনের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও প্রাথমিক বৃত্তি প্রাপ্তদের সংবর্ধণা দেওয়া হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে নবাবগঞ্জ টাউন কাবে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ ও সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. মাহমুদুল হাসান।
শিশু শিক্ষা নিকেতনের পরিচালনা পরিষদের সভাপতি ইকবাল মনোয়ার খান চান্নার সভাপতিত্বে বক্তব্য রাখেন, সদর উপজেলা সহকারী শিক্ষা অফিসার পরিমল কুমার কুন্ডু, নিকেতনের সম্পাদক মনিব উদ দৌলা চৌধুরী, শিশু শিক্ষা নিকেতনের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুফিয়া সুলতানা। এসময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা আলহাজ্ব লুৎফর রহমান টিপু, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল হান্নান হানু, অব. অধ্যক্ষ সাইদুর রহমান, অব. কলেজ শিক্ষক শাহ আলম, স্বাধীন সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক এনামুল হক তুফান, আব্দুল হান্নান মাস্টার, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান, জাতীয় মহিলা সংস্থার জেলা চেয়ারম্যান এ্যাড. ইয়াসমীন সুলতানা রুমাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও শিক্ষার্থী এবং অভিভাবকগণ।
শেষে ২০১৬ সালে বিদ্যালয়ে সর্বোচ্চ উপস্থিতি, মেধাবী, বৃত্তিপ্রাপ্ত ও ২০১৭ সালে বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।
 চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৩-১২-১৭