আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের জনসভা সফল করতে মতবিনিময় সভা

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ ও সদস্য নবায়ন কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে আগামী ২৯ নভেম্বরের জনসভা সফল করতে শনিবার জেলার বিভিন্ন শ্রেণীর মানুষের সাথে মতবিনিময় করেছে সংসদ সদস্য আব্দুল ওদুদ। ওইদিন সদস্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি।
বিকালে চাঁপাইনবাবগঞ্জ টাউন কাবের হল রুমে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রুহুল আমীন, লাম, মহিলা আওয়ামী লীগের নেত্রী মজিনা হক, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি শরিফুল আলম ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, চেম্বারের সভাপতি এরফান আলী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম, শাহ-নেয়ামতুল্লাহ কলেজের অধ্যাক আনোয়ারুল ইসলাম, পিপি এ্যাড. জবদুল হক, পল্লী বিদ্যুৎ সমিতি সভাপতি মনিরুল ইসলামসহ বিভিন্ন কলেজ ও স্কুলের শিক্ষক,জেলা আওয়ামী লীগ, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ্ব অংশ নেন।

এদিকে আমাদের নাচোল প্রতিবেদক জানান, নাচোল উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের চাঁপাইনবাবগঞ্জ আগমন উপলে প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন নাচোল উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাচোল উপজেলা পরিষদের  চেয়ারম্যান আব্দুল কাদের, সহ সভাপতি শামশুল আলম, নাচোল পৌর আওয়ামীলীগের সভাপতি ও নাচোল পৌরসভা মেয়র আব্দুর রশিদ খাঁন ঝালু, ৪নং ওয়ার্ড কাউন্সিলর ও যুবলীগ নেতা ফারুক আহম্মেদ বাবু।

সভায় আগামী ২৯ নভেম্বর বেলা ১১টায় চাঁপাইনবাবগঞ্জ শহরের হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ ও সদস্য নবায়ন কার্যক্রমের উদ্বোধন উপলে আয়োজিত জনসভা সফল করার বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৫-১১-১৭

,