বিয়ের দাওয়াত খেয়ে বাড়ি ফেরা হলনা তাদের > গোদাগাড়ির হাতনাবাদে ট্রাক চাপায় প্রাণ গেল স্বামী স্ত্রীর

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের এক আত্মীয়ের বাড়ি থেকে বিয়ের দাওয়াত খেয়ে ভুটভুটিযোগে বাড়ি ফিরছিলেন রাজশাহীর গোদাগাড়ী উপজেলার নারায়ণপুর এলাকার মোজাম্মেল হকের ছেলে আব্দুল করিম (৩৩) ও তার স্ত্রী শারমিন আকতার (২৪)সহ তাদের দু’ শিশুকন্যা। বুধবার দুপুরে বাড়ি ফেরার পথে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের গোদাগাড়ীর হাতনাবাদ এলাকায় ট্রাক ও ভুটভুটির মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তাদের এক শিশুকন্যা। অন্যজন গুরুতর আহত হয়েছে। মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনায় বাসুদেবপুর ইউনিয়নের ইউনিয়নের হাতনাবাদ গ্রামের খলিল উদ্দীনের ছেলে সফিকুল ইসলাম রবু (৫৫) নামের আরেক পথচারীও নিহত হয়েছেন বলে জানিয়েছেন স্থানীয় ইউপি সদস্য।
পুলিশ ও প্রত্যাক্ষদর্শীরা জানায়, রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জ অভিমুখে দুপুর দেড়টার দিকে দ্রুতগতিতে একটি ট্রাক যাচ্ছিল। হাতনাবাদ এলাকায় ট্রাকটি পৌছলে ওই সময় হাতনাবাদ মসজিদের কাছ থেকে রবু নামের একজন পথচারী মুল সড়কে চলে আসলে ট্রাক চালক নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে রবুকে ধাক্কা দিয়ে যাত্রীবাহী ভুটভুটিকে চাপা দেয়। ওই সময় ট্রাকটি সড়কের ধারের জলাশয়ের মধ্যে পড়ে যায়।
স্থানীয়রা জানায়, পরিবারের সদস্যদের নিয়ে নিজেই ভুটভুটি চালিয়ে বাড়ি ফিরছিল আব্দুল করিম। ট্রাক চাপায় ঘটনাস্থলেই মারা যায় সে।
গোদাগাড়ী থানার ওসি হিফজুর আলম মুন্সি জানান, দুর্ঘটনার পর স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে ছুটে এসে আতদের উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক করিমের স্ত্রী শারমিন আকতারকে মৃত ঘোষণা করেন। তাদের ১০ বছরের কন্যাশিশু সাদিয়াকে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছে করিম শারমিনের দেড় বছরের আরেক শিশু।
বাসুদেপুর ইউনিয়ন পরিষদের সদস্য মহিউদ্দীন তুহিন জানান, দুর্ঘটনার শিকার রবুকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।
তবে গোদাগাড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) দু’ জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।
মর্মান্তিক এই দুর্ঘটনাকে ঘিরে গোদাগাড়ির নারায়নপুর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৫-১১-১৭