৪ দিনব্যাপী আয়কর মেলার উদ্বোধন

 “সুখী স্বদেশ গড়তে চাই, আয়করের বিকল্প নাই ও সমৃদ্ধির সোনালী দিন, আনতে হলে আয়কর দিন” এ স্লোগানকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জে বুধবার থেকে শুরু হয়েছে ৪দিনের আয়কর মেলা।
নবাবগঞ্জ টাউন কাব মিলনায়তনে বুধবার সকালে মেলার উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক মাহমুদুল হাসান। চাঁপাইনবাবগঞ্জ সার্কেল-১৫ এর সহকারী কর কমিশনার শাহাদৎ হোসেন খাঁনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, পৃুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম। অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি মোঃ এরফান আলী, চাঁপাইনবাবগঞ্জ কর আইনজীবী সমিতির সভাপতি এফ, কে, এম লুৎফর রহমান, সোনালী ব্যাংকের সহকারী মহাব্যব^স্থাপক নওশাদ আলী প্রমুখ।
এ মেলায় নতুন করদাতাদের জন্য ই.টি.আই.এন রেজিস্ট্রেশন এবং পুরাতন করদাতাদের জন্য টি.আই.এন রি-রেজিস্ট্রেশন করার ব্যবস্থা,আয়কর রিটার্ন জমা দেওয়ার ব্যবস্থা এবং তাৎণিক প্রাপ্তি স্বীকারপত্র দেওয়া, হেল্প ডেস্কের মাধ্যমে করদাতাদের প্রয়োজনীয় সহায়তা দেয়া ও ই-পেমেন্টের মাধ্যমে আয়কর দেয়া সুবিধা রয়েছে।
এ বছর সর্বোচ্চ ও সেরা করদাতা নির্বাচিত হয়েছেন এরফান গ্রুপের চেয়ারম্যান ও চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি আলহাজ্ব এরফান আলী। ২য় সর্বোচ্চ করদাতা নির্বাচিত হয়েছেন আব্দুল ওয়াহেদ এবং ৩য় হিসেবে নির্বাচিত হয়েছেন জাহাঙ্গীর আলম।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০১-১১-১৭