জাতীয় যুব দিবস পালিত

‘যুবদের জাগরণ, বাংলাদেশের উন্নয়ন’ এই শ্লোগানকে সামনে রেখে বুধবার চাঁপাইনবাবগঞ্জে জাতীয় যুব দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে আলোচনা সভা, যুব ঋণ বিতরণ ও সনদপত্র বিতরণ করা হয়েছে।
সকালে যুব উন্নয়ন অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ জেলার অডিটোরিয়ামে যুব উন্নয়নের উপ-পরিচালক নহির উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক মাহমুদুল হাসান। বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজের বাংলা বিভাগের প্রধান প্রফেসর ড. মাযহারুল ইসলাম তরু, জেলা ক্রীড়া অফিসার  আখতারুজ্জামান রেজা তালুকদার রুমি, সহকারি পরিচালক মুহা. জাবেদ ইকবাল।
এদিকে আমাদের ভোলাহাট প্রতিবেদক জানান, ভোলাহাটে জাতীয় যুব দিবস উপলক্ষে বিকেল উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন দপ্তরের আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জাতীয় যুব দিবসের একটি বর্ণাঢ্য র‌্যালি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার(ভুমি) মাসুদুর রহমান মাসুদেও সভাপতিত্বে  চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ পিয়ারজাহান, উপজেলা ভাইস চেয়ারম্যান ডাঃ লোকমান আলী, উপজেলা কৃষি অফিসার আব্দুল ওয়াদুদ, সমবায় অফিসার আবুল কাশেম মন্ডল। উপজেলা যুব উন্নয়ন অফিসার কামরুজ্জামান সরদারের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, প্রশিক্ষণপ্রাপ্ত যুবক উপজেলা জাতীয় পার্টিও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, এবাএখা ফিল্ড ওয়ার্কার হাবিবুর রহমান লিটনসহ অন্যরা।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০১-১১-১৭