শিবগঞ্জে নারীকে হাত-পা বেঁধে নির্যাতনের অভিযোগে মামলা দায়ের

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে চুরির অপবাদে ২৬ বছরের এক নারীকে হাত-পা বেঁধে শারিরীক ও মানসিক নির্যাতনের অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। সোমবার বিকেলে নির্যাতিতার মা তাজকেরা বেগম বাদী হয়ে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এজাহার নামীয় আটজনের নাম উল্লেখ করে আরও ৪-৫ জনকে অজ্ঞাতনামা আসামিকে এ মামলা দায়ের করা হয়।
এদিকে শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম হাবিব মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, এঘটনায় আসামিদের গ্রেফতারী অভিযান অব্যহত রয়েছে। আসামিদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।
প্রসঙ্গত, গত বৃহস্পতিবার বিকেল চারটার দিকে উপজেলার মোবারকপুর রনি বাজার এলাকার হাবিবুর রহমানের ২৬ বছরের মেয়েকে পার্শ্ববর্তী গ্রামের মিন্টুর আলীর স্ত্রী আজিমা বেগম কৌশলে ডেকে নেয়। পরে ৫০ হাজার টাকা মিথ্যা চুরির অপবাদে ওই নারীকে লোহার রড ও আম গাছের ডাল দিয়ে শারিরীকভাবে প্রথমে নির্যাতন শুরু করে মিন্টু আলী। এক পর্যায়ে ওই নারীর হাত-পা বেঁধে ও মুখে গামছা ঢুকিয়ে রাতভর মানসিকভাবে নির্যাতন চালায় পার্শ্ববর্তী গ্রামের দেরাস আলীর ছেলে ফিটু, জেন্টু, জামাল, জেন্টুর ছেলে আলমগীর, ফিটুর ছেলে হাফিজুর, আজিমা বেগম। পরদিন ঘটনাটি প্রতিবেশিরা জানতে পেরে শুক্রবার দুপুর আড়াইটার দিকে ওই নারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক,শিবগঞ্জ/ ০৯-১০-১৭

,