এবার কেন্দ্রীয় সংসদ বহিস্কার করল জাসদ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রামিমকে

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে চাঁপাইনবাবগঞ্জ জেলা জাসদ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রামিম হোসেনকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়ার পর ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদ থেকে বহিস্কার করা হয়েছে। বৃহস্পতিবার ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদ ছাত্রলীগের সভাপতি মুহাম্মদ সামছুল ইসলাম সুমন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আহসান হাবীব শামীমের যৌথ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, কেন্দ্রীয় সংসদের এক জরুরী সভায় দলীয় শৃংখলা ও অসাংগঠনিক কর্মকান্ডে জড়িত থাকার কারণে রমিমকে বহিস্কার করা হয়। একই সঙ্গে সাংগঠনিক কর্মকান্ড পরিচালনার জন্য নুরুল ইসলামকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব প্রদান করা হয়।
উল্লেখ্য, এর আগে শনিবার চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজে (দলীয় টেন্ড) জাসদ ছাত্রলীগ এর আহ্বায়ক কমিটির সভাপতি আব্দুল মজিদের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় সাধারণ সম্পাদক রামিম হোসেনকে তার দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয় এবং তাকে স্থায়ীভাবে বহিস্কারের জন্য কেন্দ্রীয় কমিটি কাছে সুপারিশ করা হয়।
এর পাল্টা প্রতিক্রিয়া হিসেবে পরের দিন রমিম হোসেন তার অনুসারীদের নিয়ে জরুরী সভা করে জেলা কমিটির সভাপতি আব্দুল মজিদকে সভাপতির পদ থেকে অব্যাহতি প্রদান করে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৫-১০-১৭