শিবগঞ্জে স্যোলার ব্যবসায়ীর লাশ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আব্দুল খালেক পিন্টু (৪৪) নামে এক স্যোলার ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে শিবগঞ্জ উপজেলার পাকা ইউনিয়নে  নামো তেররশিয়া গ্রামে। ধারণা করা হচ্ছে, জমিজমা সংক্রান্ত পুর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে।
এলাকাবাসী ও পারিবারিক সূত্র জানায়, নামো তেররশিয়া গ্রামের নইমুদ্দিনের ছেলে খালেক পিন্টু গত শুক্রবার থেকে নিখেঁজ ছিল। সকালে তার ছোট মেয়ে পিতাকে খুঁজতে গিয়ে এলাকার তেলখাড়ি বাজারের পাশের একটি বাবলা গাছের সাথে তার পিতার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়দের খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে খালেকের লাশ উদ্ধার করে।
খালেকের পারিবারিক সূত্র ও স্থানীয় জনপ্রতিনিধিরা জানিয়েছেন, জমিজমা নিয়ে সম্প্রতি স্থানীয় দু’টি গ্রুপের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এরজের ধরে সম্প্রতি খালেক প্রতিপক্ষের হাতে লাঞ্ছিতও হয়েছিল।
এব্যপারে শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম হাবিব বলেন, ‘সংবাদ পেয়ে এএসপি সার্র্কেল ওয়ারেশ আলি মিঞা, আমিসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা ঘটনাস্থলে গেছি। বিষয়টি তদন্ত করা হচ্ছে। মামলা দায়েরসহ তদন্তপুর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হব্’ে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৮-১০-১৭

,