শিক্ষককদের পেশাগত দক্ষতা উন্নয়নের লক্ষে এক কর্মশালা অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় শিক্ষার গুণগত মান ও প্রধান শিক্ষককদের পেশাগত দক্ষতা উন্নয়নের লক্ষে সোমবার হরিপুর উচ্চ বিদ্যালয়ের এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। দুপুরে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ১ নং হরিপুর উচ্চ বিদ্যালয়ে সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস এই কর্মশালার আয়োজন করে।
১ নং হরিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তফা কামালের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলা নির্বাহী অফিসার ইফতেখার উদ্দিন শামীম।  বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল লতিফ, সহকারী জেলা শিক্ষা অফিসার মতিউর রহমান, একাডেমী সুপারভাইজার আব্দুল আলিম, হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মঈনুল হক, ফুলকুড়ি ইসলামিক একাডেমীর প্রধান শিক্ষক ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম,নামোশংকরবাটী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসলাম কবীর, চরমোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম,কালিনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু সালেহ মোঃ আবদুল হান্নান প্রমুখ।
কর্মশালায় শিক্ষার মানোন্নয়ন ও প্রধান শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়নে বিভিন্ন দিক তুলে ধরেন, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তৌফিকুল ইসলাম।
কর্মশালা শেষে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার ইফতেখার উদ্দিন শামীমকে ও রেহাইচর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোত্তুর্জাকে প্রধান শিক্ষকদের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রধান করা হয়। বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএমএ’র সাধারণ সম্পাদক ডা. গোলাম রাব্বানী ফটিক, রাজারামপুর হামিদুল্লাহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহআলম, নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক  হাসিনুর রহমান। পরে বিদায়ী ইউএনও ও প্রধান শিক্ষককে শুভেচ্ছা পুরস্কার প্রদান করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১১-০৯-১৭