কলেজছাত্রী ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ছড়ানোর অভিযোগে তিনজন গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জে কলেজছাত্রীকে ধর্ষণ এবং ধর্ষণের ভিডিওচিত্র ছড়ানোয় অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- সদর উপজেলার বালিগ্রামের মোশারফ হোসেনের ছেলে জীবন(২১), রামকৃষ্টপুরের রবিউল ইসলামের ছেলে পারভেজ ইসলাম রামিম(২৬) ও গোলাম নবীর ছেলে নায়িম আজাদ(২৯)।
সদর থানার ওসি সাবের রেজা জানান, প্রেমের সম্পর্কের জের ধরে জীবন ওই কলেজছাত্রীকে গত ৬ সেপ্টেম্বর ধর্ষণ করে। ওই ধর্ষণের ভিডিওচিত্র ধারণ করে রাখে। পরে পারভেজ ও নায়িম ওই ভিডিওচিত্র এলাকায় ছড়িয়ে দেয়। কলেজছাত্রীর অভিযোগের প্রেক্ষিতে সোমবার রাতে তাদের গ্রেফতার করা হয়। সেই সাথে ভিডিও কিপটি উদ্ধার করা হয়েছে।এব্যাপারে ওই ছাত্রী বাদী হয়ে ধর্ষণ ও পর্নগ্রাফি প্রতিরোধ আইনে মামলা দায়ের করেছেন।
অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের দারিয়াপুর তাতীপাড়া এলাকায় সোমবার সন্ধ্যায় এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে জাহাঙ্গির আলম (৩২) নামে এক ব্যক্তিকে মঙ্গলবার গ্রেফতার করেছে পুলিশ। জাহাঙ্গির রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার বালিগ্রামের সৈয়ব আলীর ছেলে।
মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার এস.আই রাশিদুল ইসলাম জানান, এ ঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে মঙ্গলবার সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এই অভিযোগের ভিত্তিতে ধর্ষক জাহাঙ্গিরকে গ্রেফতার করে পুলিশ। মামলার তদন্ত কর্মকর্তা আরও জানান, মেয়েটির মেডিক্যাল পরীক্ষার জন্য আবদেন করা হয়েছে। এ ঘটনায় মাদ্রাসা ছাত্রীকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১২-০৯-১৭