হাত পা বাঁধা কলেজ ছাত্রের ঝুলন্ত লাশা উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের তেলিপাড়ার কাটা আম বাগান থেকে বৃহস্পতিবার সকালে  হাত পা বাঁধা অবস্থায় এক কলেজ ছাত্রের ঝুলন্ত লাশা উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যাক্তি হচ্ছে বালিয়াডাঙ্গার তেলিপাড়ার গোলাম কবিরের ছেলে মাসুদ রানা (২০)।
বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তরিকুল ইসলাম জানান, বাড়ি থেকে প্রায় ৪শ’ গজ দুরে কাটা আম বাগানে  শুকনো আমপাতা কুড়াতে গিয়ে স্থানীয় এক নারী গাছে ঝুলন্ত মাসুদের লাশ দেখতে পেয়ে এলাকাবাসীকে জানায়। তিনি জানান, মাসুদ বালুগ্রাম আদর্শ ডিগ্রি কলেজ থেকে উচ্চমাধ্যমিক পাস করার পর ওই কলেজেই অধ্যয়নরত ছিল। অবসরে সে নিজেও শ্রমিক হিসেবে কাজ করত। পরিবারের বরাত দিয়ে তিনি বলেন, বুধবার রাত সাড়ে আটটার দিকে মাসুম বাড়ি থেকে বের হয়।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাবের রেজা আহমেদ জানান, স্থানীয়রা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে মাসুদের হাত পা বাধা আম গাছের ডালের সাথে লাশ ঝুলে আছে। পরে ঝুলন্ত লাশ উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। তিনি আরো বলেন, প্রাথমিকভাবে এটি হত্যাকান্ড বলে ধারণা করা হচ্ছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে মাসুদ রানার পিতা গোলাম কবির অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৮-০৯-১৭