চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছাত্রবাসের উদ্বোধনী

চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজে নবনির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছাত্রবাস ও প্রশাসনিক ভবন এবং হরিমোহন সরকারী উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের উদ্বোধন করা হয়েছে। রবিবার সকালে এই ৩টি নবনির্মিত ভবনের উদ্বোধন করেন সংসদ সদস্য আব্দুল ওদুদ।
চাঁপাইনবাবগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর এ.কে.এম মনজুর রেজা’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট ও ভারপ্রাপ্ত জেলা প্রশাসক এরশাদ হোসেন খান, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান, সদর উপজেলা চেয়ারম্যান মোখলেশুর রহমান, জেলা শিক্ষা অফিসার আব্দুল লতিব, সরকারী কলেজের উপাধ্যক্ষ ইব্রাহীম, কলেজের শিক্ষক প্রফেসর  দাউদ হোসেন, ফরহাদ আহমেদ, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মাওলানা সোহরাব আলী, হরিমোহন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক গোলাম মোর্সেদ, জেলা ছাত্রলীগের সভাপতি সাকিউল ইসলাম সাকিল। এ সময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ সরকারী কলেজের বাংলা বিভাগের প্রধান প্রফেসর ড. মাজহারুল ইসলাম তরু, চাঁপাইনবাবগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি মনিরুল ইসলাম, জেলা পরিষদের সদস্য রফিকুল ইসলাম, হালিমা বেগম, শান্তনা হক শান্তাসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ ও অংগ সংগঠনের বিভিন্নস্তরের নেতা-কর্মীরা।
বক্তারা বতর্মান সরকারের শিক্ষা প্রতিষ্ঠানসহ অন্যান্য বিভিন্ন উন্নয়নের বিবরণ তুলে ধরেন এবং এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও আওয়ামীলীগকে ভোট দিয়ে ক্ষমতায় নিয়ে আসার আহবান জানান।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৪-০৯-১৭