বারঘরিয়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতারণার মামলা

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘরিয়া ইউপি চেয়ারম্যান ও জামায়াত থেকে আওয়ামী লীগে যোগদানকারী আবুল খায়েরের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা হয়েছে। প্রতারণার অভিযোগে বারঘরিয়া গোলবাগান এলাকার শিশির কান্তি সরকারের দায়ের করা মামলায় আবুল খায়েরসহ ৯ জনকে আসামী করা হয়েছে।
মামলার আর্জিতে বলা হয়েছে, বাদি শিশির কান্তি সরকারের সহদর তুষার কান্তি সরকারের সঙ্গে পারিবারিক সম্পত্তি নিয়ে সৃষ্ট বিবাদের ঘটনায় গত ৯ জুলাই রাতে ইউনিয়ন পরিষদ চত্বরে সালিশী সভায় বসে ফাঁকা কাগজে স্বাক্ষর করিয়ে নেয়। ওইদিন ওই সালিশী সভা পন্ড হয়ে গেলেও স্বাক্ষর করা ফাঁকা কাগজে মনগড়া সিদ্ধান্ত লিখে নেয়া হয় এবং তা নিয়ে সদর থানায় অভিযোগ করা হয়।
আদালত শিশির কান্তি সরকারের দায়ের করা মামলা সিআর ৪৮৭/২০১৭ (নবাবঃ) টি চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় পাঠিয়ে থানার অফিসার ইনচার্জকে অভিযোগটি এজাহার হিসেবে গণ্য করার নির্দেশ দিয়েছে।
এদিকে, ওই সালিশী সভার সদস্য ও বারঘরিয়া ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ড সদস্য জিয়ারুল হক অভিযোগ করেছেন সালিশের সিদ্ধান্তের কাগজে তার স্বাক্ষর জাল করা হয়েছে। গতকাল মঙ্গলবার তিনি নোটারি পাবলিকে এফিডেভিটের মাধ্যমে বলেছেন, তিনি কোন স্বাক্ষর না করলেও তার নাম ও স্বাক্ষর লেখা হয়েছে।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৫-০৭-১৭