mainpageads

৩ দিন ধরে অন্ধকারে শিবগঞ্জ < প্রতিকার চেয়ে জাসদের সংবাদ সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে একটি ট্রান্সফরমার নষ্ট হয়ে যাওয়ায় বুধবার সকাল থেকে অদ্যবধি বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে। ফলে পুরো শিবগঞ্জ পৌর এলাকাসহ উপজেলার ১৪ হাজার গ্রাহক অন্ধকারে রয়েছে। কবে নাগাদ বিদ্যুৎ রবরাহ শুরু হবে তা স্পষ্ট করে বলতে পারেনি বিদ্যুৎ বিভাগ। এ দিকে টানা ৩ দিন ধরে পিডিবির বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকার কারণে শুক্রবার প্রতিকার চেয়ে সম্মেলন করেছে জাসদ।
বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের শিবগঞ্জ আবাসিক প্রকৌশলী আজমল হক জানান, একটি ট্রান্সফরমার নষ্ট হয়ে যাওয়ায় বিদ্যুৎ সরবরাহ তিন ধরে বন্ধ রয়েছে। তিনি আরও জানান, বিদ্যুৎ উন্নয়ন বোডের ঢাকা অফিসে বিষয়টি জানানো হয়েছে। আজ সন্ধ্যা নাগদ নতুন পাওয়ার ট্রান্সফর্মার শিবগঞ্জ এসে পৌছলে আগামী রোববার সংযোগ দেয়া যেতে পারে। বিদ্যুৎ সরবরাহ না থাকায় অচল হয়ে পড়েছে হাসপাতাল, কিনিকে চিকিৎসা সেবা। ুদ্র ও মাঝারি উৎপাদন শিল্পসহ বাণিজ্যিক প্রতিষ্ঠানে কর্মচঞ্চলতা । এছাড়া অফিস ও শিা প্রতিষ্ঠানগুলোতে নেমে আসে চরম দুর্ভোগ। এ ঘটনায় এলাকার জনসাধারনের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে মোতায়েন করা হয়েছে পুলিশ।
শুক্রবার বিকেলে শিবগঞ্জ ডাকবাংলো চত্বরে প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন করেছে জাসদ (আম্বিয়া প্রধান) উপজেলা শাখা। এতে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা জাসদ শাখার সভাপতি আজিজুর রহমান আজিজ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা জাসদ শাখার সদস্য মুকুল ইসলাম মৈদুল, সদস্য আকতার হামিদুজ্জামান বাদশা, সদস্য জাহাঙ্গীর আলম। লিখিত বক্তব্যে শিবগঞ্জ আবাসিক প্রকৌশলী আজমল হকের বিভিন্ন অনিয়ম দূর্নীতির কথা তুলে ধরেন। সেই সাথে আবাসিক প্রকৌশলী আজমুল হকের অবসারণের দাবি জানান। এছাড়া দ্রুত বিদ্যুৎ সরবরাহের জন্য উদ্ধর্তন কর্তৃপক্ষের নিকট জোর দাবি জানানো হয় সংবাদ সম্মেলনে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ/ ১৪-০৭-১৭

,