নওগাঁয় বাসের চাপায় চাঁপাইনবাবঞ্জে বাবা-ছেলে নিহত

নওগাঁর নওহাটা মোড়ে দ্রুতগামী যাত্রীবাহী বাসরে চাপায় মোটরসাইকলে আরোহী চাঁপাইনবাবঞ্জে বাবা-ছেলে নিহত হয়ছে। রোববার সকাল ৯টার দিকে নওগাঁ-রাজশাহী সড়করে মহাদবেপুর উপজলোর নওহাটা মোড় হক পট্রেলপাম্পরে সামনে এই সড়ক র্দুঘটনা ঘট।

পুলশি জানায়, সকাল ৯টার দিকে ছেলে আবদুল্লাহ (৭) ও স্ত্রীকে  নিয়ে মোটরসাইকেেল করে যাচ্ছলিনে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজলোর পাঠানপাড়ার বাসন্দিা ডলার। নিহত ডলার পাঠানপাড়ার সাইফুল ইসলামের ছেলে।  নওহাটা মোড়ে পৌঁছালে নওগাঁ থেেক ফরেঘিাটগামী সৌদয়িা পরবিহনরে একটি যাত্রীবাহী বাস মোটরসাইকলেকে ধাক্কা দয়ে। এতে ঘটনাস্থলইে ওই বাসরে চাকায় পষ্টি হয়ে ডলারের শশিু ছেলে আবদুল্লাহ নিহত হয়। ডলার ও তাঁর স্ত্রী আহত হন। তাঁদরে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে যান স্থানীয় লোকজন। হাসপাতালে ডলারে অবস্থার অবনতি হলে তাঁকে রাজশাহী মডেকিলে কলজে হাপাতালে স্থানান্তর করা হয়। দুপুর ২টার দেিক সেখানে  চিকিৎিসাধীন অবস্থায় মারা যান ডলার ।

নওহাটা পুলশি ফাঁড়রি এটএিসআই শামমি আহম্মদে জানান, র্দুঘটনার পরপরই ঘটনাস্থলে পৌঁছে শশিুটরি মৃতদহে উদ্ধার করে ফাঁড়েিত নওেয়া হয়ছে। আহতদরে উন্নত চকিৎিসার জন্য হাসপাতালে পাঠানো হয়ছে। র্দুঘটনার পরপরই সৌদয়িা পরবিহনরে যাত্রীবাহী বাসটি পালেিয় গছে। তবে বাসরে নাম ও নম্বর পাওয়া গছে। বাস, বাসরে চালক ও সহকারীকে আটকরে চষ্টো চলছ। এ ব্যাপারে মহাদবেপুর থানায় একটি মামলা হয়ছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৩-০৭-১৭