mainpageads

বিজিবি ক্যাম্পের সামনে বাস ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২০ জন আহত

চাঁপাইনবাবগঞ্জে সোমবার দুপুরে ট্রাক ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে বাসের ২০ যাত্রী আহত হয়েছে। পৌর এলাকায় বিজিবি ক্যাম্পের সামনের সড়কে এ দূর্ঘটনা ঘটে।
এ সময় বিজিবি ও ফায়ার সদস্য আহতদের দ্রুত উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসে। আহতরা হচ্ছে, নওগাঁ জেলার গাংনিয়া কাজিপাড়ার মৃত মাসুদের স্ত্রী ময়না বেগম, গোদাগাড়ী উপজেলার বাসেদেবপুরের ডাঃ আখের আলীর ছেলে আদিল আলী, বাগডাঙ্গার দুরুল দেওয়ানের স্ত্রী সহরী বেগম ও নওগাঁ জেলার পরশা উপজেলার কাদিরপুর এলাকার খাইরুল ইসলামের মেয়ে শিশু সাইমা খাতুন(৯)।
হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি ফেরা,চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইন্সটিটিউটের আব্দুল মান্নান নামে এক ছাত্র জানান, তিনি আমনুরায় বাসে উঠে ছিলেন কলেজে আসার জন্য। বিজিবি ক্যাম্পের সামনে আসলে এ দূর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা ও ৯ বিজিবি ব্যাটালিয়নের ল্যান্স নায়েক কাজী হুরমুজ জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে যাওয়া (ঢাকা মেট্রো-টা-১৮-৯৯৩৮) নম্বরে একটি ক্যারেট বোঝায় ট্রাক ও নওগাঁ থেকে ছেড়ে আসা যাত্রীবাহী (রাজশাহী-ব-১৮৯০) নম্বরের বাস বিজিবি ক্যাম্পের সামনে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসে থাকা প্রায় ৩০/৪০ যাত্রীর মধ্যে ২০জন আহত হয়। এ ঘটনা দেখে আমরা উদ্ধার তৎপরতা চালায় এবং ফায়ার সার্ভিস কর্মীদের সহযোগিতায় আহতদের চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর ভারপ্রাপ্ত উপ-পরিচালক, আব্দুল হামিদ জানান, দুপুর প্রায় আড়াইটার দিকে নঁওগা থেকে চেড়ে আসা বাসের সাথে গোমস্তাপুর গামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নেয়া হয়েছে। তাদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১০-০৭-১৭