mainpageads

মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা আনোয়ারের গণমাধ্যম কর্মীদের সঙ্গে মতবিনিময়

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আনোয়ারুল ইসলাম আনোয়ার চাঁপাইনবাবগঞ্জের সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় করেছেন। শুক্রবার রাতে চাঁপাইনবাবগঞ্জ শহরের একটি হোটেলে তিনি এই মতবিনিময় সভার আয়োজন করেন।
মতবিনিময়কালে কেন্দ্রী যুবলীগ নেতা আনোয়ার তার জন্ম থেকে বেড়ে উঠা এবং রাজনৈতিক কর্মাকান্ডের বিভিন্ন তথ্য তুলে ধরেন। দীর্ঘ ৩৬ বছর ধরে বঙ্গবন্ধু’র আদর্শের রাজনীতির সঙ্গে যুক্ত থেকে বিভিন্ন গঠনমূলক দায়িত্ব পালন করেছেন উল্লেখ্য করে জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশা করেন। তিনি জানান, মনোনয়নের প্রত্যাশায় তিনি দীর্ঘদিন ধরে চাঁপাইনবাবগঞ্জ-২ ( নাচোল, গোমস্তাপুর, ভোলাহাট) আসনে ব্যাপক গণ সংযোগ ও কর্মাকান্ড চালিয়ে আসছেন। পাশাপাশি তিনি জেলা আওয়ামীলীগের সদস্য হিসেবে জেলাব্যাপিই সাংগঠনিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন। সে হিসেবে চাঁপাইনবাবগঞ্জের সদরসহ যে কোন আসনে তাকে মনোনয়ন দেয়া হলে তিনি ভাল ফলাফল করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
মতবিনিময়কালে তিনি শেখ হাসিনার সরকারের বিভিন্ন উন্নয়ক কর্মাকান্ড তুলে ধরে বলেন, ‘সরকার প্রান্তিক জনগোষ্ঠিকে এগিয়ে নিয়ে যাবার লক্ষ্যে স্থানীয় সরকারের তত্বাবধানে তৃণমূল পর্যায়ে বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও  মাতৃত্বকালীন ভাতা, ভিজিডি ও ভিজিএফসহ বিভিন্ন কর্মসৃজন প্রকল্প চালু করায় সাধারণ খেটে খাওয়া মানুষ অনেকটা আরাম আয়েশে দিন পার করছে। গত ৯ বছরে শেখ হাসিনার নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। বিশেষ করে শেখ হাসিনা সেতু, চরাঞ্চলের পাকা রাস্তা, বন্যা নিয়ন্ত্রণ বাঁধসহ জেলার বিভিন্ন উপজেলায় ব্যাপক উন্নয়নমুলক কাজ করেছেন।
আগামী জাতীয় সংসদ নির্বাচনে দল থেকে মনোনয়ন পাবার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে বলেন, মুক্তিযুদ্ধের চেতনাকে ধরে রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, দল যাঁকে মনোনয়ন দিবে তার পক্ষে তিনি কাজ করবেন।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০১-০৭-১৭