mainpageads

শিবগঞ্জের 'গণমানুষের নেতা' আফতাব উদ্দীন মারা গেছেন

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা জাতীয়তাবাদী দল (বিএনপির) সাবেক সভাপতি ও শিবগঞ্জ গণস্বাস্থ্য কেন্দ্রের উপদেষ্টা অধ্যাপক আফতাব উদ্দীন মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বৎসর। নিবেদিতপ্রাণ রাজনৈতিক কর্মী আফতাব উদ্দীন দুর্গতমানুষের সেবার জন্য শিবগঞ্জে ‘দৃষ্টান্ত’ হয়ে ছিলেন।
পারিবারিক সূত্রে জানাগেছে, শনিবার বিকেল চারটায় ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ইন্তেকাল করেন। মরহুমের লাশ শনিবার রাতে ঢাকা থেকে শিবগঞ্জ উপজেলাস্থ বনকুল গ্রামে নিয়ে আসা হয়। পরদিন রোববার বিকেল সোয়া পাঁচটার সময় দাদনচক এইচএম উচ্চ বিদ্যালয় মাঠে জানাযা সম্পন্ন হয়।
এ সময় উপস্থিত ছিলেন শিবগঞ্জ আসনের সাবেক সাংসদ ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অধ্যাপক শাহজাহান মিঞা, বিএনপির কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাড. শাহীন শওকত, জেলা বিএনপির সভাপতি অ্যাড. রফিকুল ইসলাম টিপু, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আশরাফ আলী, জেলা বিএনপির সহসভাপতি আলহাজ্ব আশরাফুল আলম রশিদ, জেলা যুবলীগের সহ-সভাপতি তোহিদুল আলম টিয়াসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা।
জানাযা শেষে মরহুমের লাশ ঢাকায় ফেরত নিয়ে যাওয়া হয়। মঙ্গলবার দুপুরে বনানী কবরস্থানে মরহুমের লাশ দাফন করা হবে। মৃত্যুকালে তার স্ত্রী মমতাজ বেগম (উপপরিচালক মহিলা বিষয়ক অধিদপ্তর), তিন ছেলেসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১১-০৬-১৭

, ,