mainpageads

সদর আসনে এমপি প্রার্থী হওয়ার ইচ্ছে প্রকাশ করলেন সাবেক ছাত্রনেতা বেনজু

আগামী জাতীয় সংসদ নির্বাচনে সদর আসনে এমপি প্রার্থী হওয়ার ইচ্ছে প্রকাশ করলেন সাবেক ছাত্রনেতা মাহফুজুর রহমান বেনজু। রবিবার দুপুরে শহরের একটি হোটেলে জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াকর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি এ ইচ্ছে প্রকাশ করেন।
সাবেক ছাত্রনেতা মাহফুজুর রহমানবেনজু বলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গণমানুষের সেবা করার জন্য আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য এবং নিজের জন্য দোয়া চান। বর্তমান সরকারের আমলে সদর উপজেলায় স্থানীয় সংসদ সদস্য আবদুল ওদুদ এর উন্নয়ন কর্মকান্ডের সাথে একমত পোষণ করে তিনি বলেন, সদর উপজেলার যে সমস্ত কাজ অসমাপ্ত রয়েছে আগামী নির্বাচনে দলীয় মনোনয়ন পেয়ে জনগণের সেবা করার সুযোগ পেলে আমি সব কাজ সমাপ্ত করবো। এর মধ্যে তিনি উল্লেখ করে বলেন, উপজেলার রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ড, নদী ভাঙ্গন কবলিত এলাকায় বাঁধ নির্মাণ, খড়া মৌসুমে নদীতে পানি ধরে রাখতে এবং নদী তীরবর্তী এলাকার জমি চাষাবাদের সুবিধার্থে নদী খনন, উপজেলাতে শতভাগ বিদ্যুতায়ন নিশ্চিতসহ এলাকা উন্নয়নমুলক করবো। আগামী নির্বাচনে প্রার্থী হিসেবে মনোনয়ন চাওয়া প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, দলের কাছে মনোনয়নের জন্য আবেদন জানাবো। দলের উর্ধ্বতন নেতৃবৃন্দ আমাকে যদি মনোনীত করেন, তবে আপনাদের সকলের দোয়া নিয়ে কাজ করবো। আমি একজন আওয়ামীলীগের একনিষ্ঠ কর্মী হিসেবে, দল যে ব্যক্তিকে মনোনীত করবে, তার পক্ষেই কাজ করে আগামীতে আওয়ামীলীগকে ক্ষমতায় নিয়ে আসতে কাজ করে যাবো।
মতবিনিময়কালে তার সাথে উপস্থিত ছিলেন স্থানীয় আলহাজ্ব কাজী মোঃ আইনুদ্দিন আহমেদ, আলহাজ্ব ইসাহাক আলী। আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু এবং দেশের শান্তি কামনা করে দোয়া পরিচালনা করেন শহরের সেন্ট্রাল মসজিদের ইমাম আলহাজ্ব মোঃ হুমায়ন কবির।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৪-০৫-১৭