mainpageads

জঙ্গি আবু’র স্ত্রীসহ নিহত চার জঙ্গি বিরুদ্ধে পুলিশের মামলা


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের শিবনগরে জঙ্গী আস্তানার ঘটনায় শুক্রবার রাতে  মামলা দায়ের করেছে পুলিশ।
শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম জানিয়েছেন এ ঘটনায় শিবগঞ্জ থানায় সন্ত্রাস দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। শিবগঞ্জ থানার এসআই আব্দুস সালাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন। তিনি জানান পরিচয় নিশ্চিত হওয়া জঙ্গি আবুসহ নিহত চার জঙ্গীরা ছাড়াও মামলায় আসামী করা হয়েছে আবু স্ত্রী সুমাইয়াকে। এছাড়াও অজ্ঞাতনামা আরো ২০-২৫জনকে আসামী করা হয়েছে। তিনি আরো জানান, এই ঘটনায় আটক সুমাইয়া রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।
এদিকে বুধবার সকাল ৬টা থেকে শিবনগর এলাকায় জারী করা ১৪৪ ধারা এখনো বহাল আছে বলে জানিয়েছেন শিবগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা শফিকুল ইসলাম। তিনি সকাল ৯টায় জানান, এখনো পূর্ব ঘোষনা অনুযায়ী শিবনগর এলাকায় ১৪৪ ধারা বহাল আছে।
প্রসঙ্গত, জঙ্গি আস্তানা সন্দেহে শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের শিবনগর এলাকার ওই বাড়িটি বুধবার ঘিরে রাখে কাউন্টার টেরোরিজম ইউনিট। পরে ঢাকা থেকে সোয়াট টিম সেখানে গিয়ে অভিযান শুরু করে। পরদিন বৃহস্পতিবারও অভিযান চলে। এতে চার জঙ্গি নিহত হয়।
এ ঘটনায় বৃহস্পতিার বিকালে ওই বাড়ি থেকে জঙ্গি আবুর স্ত্রী সুমাইয়া ও মেয়ে মেয়ে সাজিদাকে জীবিত উদ্ধার করা হয়েছে। তিন মাসের অন্তঃসত্ত্বা সুমাইয়ার পায়ে গুলি লাগায় রাতে তাকে জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৯-০৪-১৭

,