mainpageads

টেনশান ১৩ ক্রিকেট টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার রাজারামপুর মাঠে এলাকার উদীয়মান ১৩ তরুণের সমন্বয়ে গঠিত টেনশান-১৩ কমিটির আয়োজনে ৩২টি দলের অংশ গ্রহণে শুরু হওয়ায় টেনশান ১৩ ক্রীকেট টুর্ণামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়েছে।
শনিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল হান্নান (হান্নু মিয়া)’র সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি এরফান আলী, সমাজ সেবক সামিউল হক লিটন, সদর মডেল থানার অফিসার ইনচার্জ সাবের রেজা আহমেদ, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মহিলা কাউন্সিলর সিরাজুম মুনিরা, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বাজার পরিদর্শক তরিকুল ইসলাম মজনু। এ সময় টেনশান ১৩ কমিটির আহবায়ক আব্দুল্লাহিল কাফি, সদস্য সচিব সুমন আলী, টুর্ণামেন্ট কমিটির সভাপতি আল আমিন সরকার ও সাধারণ সম্পাদক নাঈম খান, ক্রীড়ামোদী স্থানীয় আব্দুল করিমসহ টেনশান ১৩ কমিটির অন্যান্য সদস্যগণ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সমাপনী ও ফাইনাল খেলায় অংশ গ্রহণ করে ফতেপুর কিংস ও নতুন হাট একাদশ। প্রথমে ব্যাট করতে নেমে ফতেপুর কিংস ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫৫ রান সংগ্রহ করে। জবাবে ব্যাট করতে নেমে নতুন হাট একাদশ ২০ ওভারে মোট ১১৪ রান সংগ্রহ করে। অতিথিদের কাছ থেকে টেনশান ১৩ ক্রীকেট টুর্ণামেন্টে বিজয়ী ট্রফি গ্রহণ করে ফতেপুর কিংস এর অধিনায়ক ও খেলোয়াড়রা। রানারআপ ট্রফি গ্রহণ করে বিজিত দলের অধিনায়ক ও খেলোয়াড়রা। খেলায় ম্যান অব দা টুর্নামেন্ট হয় ফতেপুর কিংসের সানি ও ম্যান অব দা ম্যাচ হয় একই দলের কিবরিয়া। এছাড়া প্রতি খেলায় ম্যান অব দা ম্যাচ নির্ধারণ করা হয়। এছাড়া চ্যাম্পিয়ন দলকে ৫ হাজার, রানারআপ দলকে ৩ হাজার এবং ৩য় স্থান অধিকারী দলকে ২ হাজার টাকার প্রাইজমানী দেয়া হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ ক্রীড়া প্রতিবেদক/ ০১-০৪-১৭