mainpageads

কানসাট ইউপির ভোট গ্রহণ শুরু

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট ইউপির ভোট গ্রহন শুরু। রোববার সকাল ৮টা থেকে ভোট শুরু হয়েছে। বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। ইতিমধ্যেই নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করেছে উপজেলা নির্বাচন অফিস। কানসাট ইউপির ৯টি ওয়ার্ডের ১০ ভোট কেন্দ্রে  ভোটার সংখ্যা ২৮ হাজার ৬৯ জন ভোটার তাদের ভোটারাধিকার প্রয়োগ করবেন।
এদিকে পুখুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে আওয়ামীলীগ মনোনীত বেনাউল ইসলাম, বিশ্বনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিএনপি মনোনীত এরশাদ আলী বিশ্বাস  এবং জামাত সমর্থিত স্বতন্ত প্রার্থী শেফাউল মুলক শিবনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তাদের ভোটারাধিকার প্রয়োগ করবেন।
উপজেলা রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার কায়ছার মোহাম্মদ জানান, নির্বাচনী আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণের সবক্ষনিক র‌্যাবের ১টি ভ্রাম্যমান টিম এবং বিজিবি’র ১ প্লাটুন ফোর্স নির্বাচনী এলাকায় টহলরত থাকবে। নির্বাচনে ১০টি ভোট কেন্ত্রে ৭জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট দায়িত্ব পালন করবেন। নির্বাচন চলাকালিন জেলা প্রশাসক, পুলিশ সুপার পর্যবেক্ষণ করবেন।
উল্লেখ্য আসন্ন কানসাট ইউপি নির্বাচনে আওয়ামীলীগ , বিএনপি এবং জামাত সমর্থিত স্বতন্ত প্রার্থী সহ চেয়ারম্যান পদে ৩ জন, ৩৭ জন সাধারন ওয়ার্ড সদস্য পদে এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৫ জন প্রতিদন্দীতা করছেন।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৬-০৪-১৭

,