mainpageads

পতাকা উত্তোলন আর আলোচনার মধ্যদিয়ে জেলায় ঐতিহাসিক ৭ মার্চ পালিত

পতাকা উত্তোলন আর আলোচনা সভার মধ্যদিয়ে জেলায় ঐতিহাসিক ৭ মার্চ পালিত হয়েছে। মঙ্গলবার দিবসটি উপলক্ষে শহরের শহীদ মনিমুল হক সড়কের আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয় এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পূষ্পমাল্য অর্পণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আজিজুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল মাহমুদ খান খান্নাম, আওয়ামী লীগ নেতা বজলুর রহমান রানু প্রমুখ। এছাড়া বিভিন্ন স্থানে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণ প্রচার করা হয়।
নাচোল 
 আমাদের নাচোল প্রতিবেদক জানান, চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ঐতিহাসিক ৭ মার্চ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় নাচোল উপজেলার কসবা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সাত্তারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন নাচোল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদেও, কসবা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক আজিজুর রহমান, গোলাবাড়ী কলেজের অধ্যক্ষ গাজিউল আলম, ইউনিয়ন আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সুধেন চন্দ্র বর্মন, আওয়ামীলীগ নেতা  ইব্রাহীম আলী মন্ডল, জয়নাল আবেদীন, গোলাম আযম, জগদিস চন্দ্র বর্মন, গাজরুর রহমান, জিয়াউর রহমান, আব্দুল খালেক, আশরাফুল হক, সিরাজুল ইসলাম।
 গোমস্তাপুর
আমাদের গোমস্তাপুর প্রতিবেদক জানান, দিবসটি উপলক্ষে গোমস্তাপুর উপজেলা ও রহনপুর পৌর আওয়ামী লীগ আয়োজিত কর্মসূচির মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান ও আলোচলা সভা। রহনপুর কলোনী মোড়স্থ দলীয় কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাজাহান আনসারী মামলত। বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান, আওয়ামী লীগ নেতা দুরুল হোদা, যুবলীগ নেতা রাশেদুল ইসলাম ও মতিউর রহমান খান মতি, মহিলা লীগ নেত্রী হালিমা বেগম, ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম প্রমূখ।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৭-০৩-১৭

, ,