রহনপুরে ট্রেনের দাবিতে তিন উপজেলার সর্বস্তরের মানুষের মানববন্ধন সমাবেশ

চাঁপাইনবাবগঞ্জের রহনপুরে ট্রেনের দাবীতে মানববন্ধন ও রেলমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছে ৩ উপজেলা গোমস্তাপুর, নাচোল ও ভোলাহাট এলাকাবাসী। বুধবার রহনপুর রেল ষ্টেশনে রহনপুর উন্নয়ন ফোরাম আয়োজিত এ মানববন্ধনে এলাকার সর্বস্তরের শত শত লোক স্বর্তঃফূর্তভাবে অংশ নেয়।
সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত অনুষ্ঠিত এ মানববন্ধনে জনপ্রতিনিধি, ব্যবসায়ী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্র-ছাত্রীসহ বিভিন্ন শ্রেণী পেশার লোক অংশ গ্রহণ করে। জনসাধারণের এ দাবীর প্রতি একাত্বতা প্রকাশ করে বক্তব্য রাখেন এলাকার সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান, গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বাইরুল ইসলাম, নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের, ভোলাহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, গোমস্তাপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নুরুন্নেসা বাবলী, জেলা পরিষদের মহিলা সদস্য হালিমা বেগম, মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক মাষ্টার, রহনপুর উন্নয়ন ফোরামের সভাপতি আশরাফুল ইসলাম আশরাফ, রহনপুর আম আড়ৎদার সমবায় সমিতির সাধারণ সম্পাদক মতিউর রহমান খান মতি।
সমাবেশে বক্তরা সকাল ও সন্ধ্যায় রাজশাহী থেকে রহনপুরগামী ট্রেন, রহনপুর থেকে ঢাকাগামী আন্তঃনগর ট্রেন ও রহনপুর রেল বন্দরকে পূর্ণাঙ্গ রেলবন্দরে পরিণত করার জোর দাবী জানান।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০১-০৩-১৭

,