এরফান গ্র“প ১ম বিভাগ ক্রিকেট লীগের উদ্বোধনী ম্যাচে মিতালী সংঘের জয়

চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এরফান গ্র“প ১ম বিভাগ ক্রিকেট লীগ প্রতিযোগিতার মঙ্গলবার উদ্বোধন করা হয়েছে।
স্থানীয় সরকারের উপ-পরিচালক ও ভারপ্রাপ্ত অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু জাফরের সভাপতিত্বে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন- এরফান গ্র“পের প্রতিনিধি নাজমুল হক। এ সময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ একেএম মনজুর রেজা, জেলা ক্রীড়া অফিসার আখতারুজ্জামান রেজা তালুকদার, জেলা ক্রীড়া সংস্থা সহ-সভাপতি আব্দুল হান্নান, ইকবাল মনোয়ার খান চান্না, শফিকুল আলম ভোতা, সাবকে সহ-সভাপতি শালেক রেজা, সাধারণ সম্পাদক তৌফিকুল ইসলাম তোফা, অতিরিক্ত সাধারণ সম্পাদক ও ক্রিকেট কমিটির সম্পাদক জামাল আব্দুল নাসের, যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল ও আজমাল হোসেন, নির্বাহী সদস্য মশিউর রহমান মিটু, আহসান হাবিব মিন্টু, শেখ ফরিম সায়েম, সাধারণ পরিষদ সদস্য সালামত হোসেন, শহীদুল ইসলাম শহীদ, আহসানুল ইসলাম হাসান।
উদ্বোধনী খেলায় মিতালী সংঘ ১ উইকেটে রংধনু বহুমুখী সমাজ কল্যাণ প্রতিষ্ঠানকে পরাজিত করে শুভ সূচনা করে। আগামীকালের খেলায় অংশগ্রহণ করবে রহনপুর ক্রিকেট ক্লাব ও কানসাট ক্রিকেট ক্লাব।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ ক্রীড়া প্রতিবেদক/ ০৭-০৩-১৭