mainpageads

রহনপুরে অটোরাইস মিলের ব্রয়লার বিষ্ফোরণে ১ জন নিহত আহত ৬

চাঁপাইনবাবগঞ্জে একটি অটোরাইস মিলের ব্রয়লার বিষ্ফোরণে সন্ধ্যায় ১ জনের মৃত্যু হয়েছে।এ সময় আহত হয়েছে আরো ৬ জন। মৃত্যু ব্যক্তি হচ্ছে শ্রমিক নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার কামারপুর (মুকুলডাংগা) গ্রামের মৃত আলমের ছেলে  জাফর (৩০)। শুক্রবার সকালে গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌর এলাকার খোয়ারমোড়ে নজরুল অটোরাইস মিলে এ দূর্ঘটনা ঘটে।
রহনপুর ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন ম্যানেজার সাইফুল ইসলাম, গোমস্তাপুর থানার এসআই শিশির চক্রবর্তী ও স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৬টার দিকে বিকট শব্দে এলাকাটি কেঁপে উঠে। পরে দেখা যায় নজরুল অটো রাইসমিলের বয়লার বিস্ফোরিত হয়ে পাশের একটি পুকুরে পড়ে। বিস্ফোরণে পাশের কয়েকটি বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। এসময় মিলে কর্মরত ৩ কর্মচারীসহ প্রাত ভ্রমণে বের হওয়া ৪ পথচারি আহত হয়।

খবর পেয়ে রহনপুর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার ও আগুন নিয়ন্ত্রণে আনে।
আহতরা হলো- জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর ইউনিয়নের পাথরপূজা গ্রামের আব্দুর রহিমের ছেলে রাশেল (২৭) ও একই ইউনিয়নের মাদাপুর গ্রামের খতিব আলীর ছেলে সাদ্দাম হোসেন (২২), প্রাতভ্রমণে বের হওয়া পথচারী রিনা (৫০), জেসমিন (৫০),আজিরন (৪৫) ও আকতারুল ইসলাম (৪০)। এদের মধ্যে গুরুতর আহত জাফর ও রাসেলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং অন্যদের রহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। সন্ধ্যায় রাজশাহী মেডিকেল হাসপাতালে জাফর চিকিৎসাধিন অবস্থায় মারা যায়।
বয়লারে পানি কম থাকার কারণে এই বিস্ফোরণ ঘটতে পারে বলে জানান রহনপুর ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন ম্যানেজার সাইফুল ইসলাম।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ৩১-০৩-১৭

,