mainpageads

ইসলামিক ফাউন্ডেশনের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ইসলামিক ফাউন্ডেশনের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে ফাউন্ডেশনের জেলা কার্যালয় মিলনায়তনে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপ-সচিব) আবু জাফর। ফাউন্ডেশনের জেলা কার্যালয়ের উপ-পরিচালক আবুল কালামের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চাঁপাইনবাবগঞ্জ শাখার ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও জেলা নাটাবের সভাপতি মনিম উদ দৌলা চৌধুরী ও জেলা তথ্য অফিসার ওয়াহেদুজ্জামান।
শেষে জাতীয় শিশু কিশোর ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০১৬ এর জেলা পর্যায়ে বিজয়ী মোট ৬০ জনের মাঝে সনদ ও পুরস্কার বিতরণ করা হয়। ফাউন্ডেশনের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকল উপজেলায় র‌্যালী ও আলোচনা সভা হয়েছে। উল্লেখ্য, ১৯৭৫ সালের ২২ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠা করেন।
 এদিকে আমাদের গোমস্তাপুর প্রতিবেদক জাননা ইসলামিক ফাউন্ডেশনের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকি বুধবার গোমস্তাপুর উপজেলায় পালিত হয়েছে । ইসলামিক ফাউন্ডেশন গোমস্তাপুর উপজেলার উদ্দ্যোগে একটি র‌্যালী উপজেলা থেকে বের হয়ে রহনপুর পৌর এলাকায় বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয় । সভায় প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস । এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী  অফিসার ফিরোজ মাহমুদ, সহকারী কমিশনার ভূমি আসিফ ইকবাল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নুরুন নেসা,  উপজেলা কৃষি অফিসার মাসুদ হোসেন, উপজেলা  পল¬ী উন্নয়ন অফিসার কাবিল উদ্দিন ইসলামিক ফাউন্ডেশন গোমস্তাপুর ফিল্ড সুপার ভাইজার আনোয়ারল হক , মডেল কেয়ারটেকার কাউসার জামান প্রমুখ ।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২২-০৩-১৭