বারঘরিয়া বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ

চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার বারঘরিয়া নতুন বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির উদ্যোগে সনাকের সহযোগিতায় শিক্ষার মান উন্নয়ন ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে বিদ্যালয় প্রাঙ্গণে এই অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।
বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি শ্রী ভব সুন্দর পালের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল কাদের। এছাড়াও উপস্থিত ছিলেন সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা শামীম আহমেদ খান, সহকারী উপজেলা শিক্ষা অফিসার পরিমল কুমার কুন্ডু, বিদ্যালয়ের প্রধান শিক্ষক হামিদা খাতুন, বারঘরিয়া ইউপি চেয়ারম্যান আবুল খায়ের, সনাক সভাপতি সেলিনা বেগম, সদস্য ড. দীপালী রাণী দাস, সাইফুল ইসলাম, বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সহসভাপতি আসাদুজ্জামান, ব্যবসায়ী আব্দুস সালাম প্রমুখ।
অনুষ্ঠানে বিদ্যালয়ে সমাপনী পরীক্ষায় ২ জন গ্রেড এ প্রাপ্ত, প্রত্যেক শ্রেণির প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী এবং প্রত্যেক শ্রেণিতে সর্বোচ্চ উপস্থিত শিক্ষার্থীসহ মোট ১৯ জনকে সংবর্ধনা প্রদান করা হয়। শেষ বিদ্যালয়ে মিড-ডে মিল চালুর জন্য বিদ্যালয়ের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে টিফিন বাটি বিতরণ করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৯-০২-১৭